গোয়াইনঘাটে সন্ত্রাসী হামলায় এক পরিবারের ৩ নারী আহত

প্রকাশিত: 9:05 PM, November 16, 2021

গোয়াইনঘাটে সন্ত্রাসী হামলায় এক পরিবারের ৩ নারী আহত

নিজস্ব প্রতিবেদক :: গোয়াইনঘাটে সন্ত্রাসী হামলায় এক পরিবারের ৩ নারী গুরুতর আহত হয়েছেন। হামলাকারীরা লুটে নিয়েছে নগদটাকাসহ ৭ লাখ টাকার মালপত্র। এ ঘটনায় থানা পুলিশ আইনগত ব্যবস্থা না নেওয়ায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্ত করছে পিবিআই।

হামলায় আহতরা হলেন গোয়াইনঘাটের হাদারপার লামা ইস্তি গ্রামের মৃত কুতুব উদ্দিনের মেয়ে খাদিমা বেগম ও ছালমা বেগম এবং কুতুব উদ্দিনের স্ত্রী পরমিলা বেগম।

অভিযোগে প্রকাশ, বাড়ি নিয়ে বিরোধের জের ধরে লামা ইস্তি গ্রামের মৃত জামাল উদ্দিনের পুত্র আব্দুল গফুর ও তার ভাইরা গত ২৭ অক্টোবর দলবল নিয়ে একই গ্রামের ইব্রাহীম আলীর বাড়ি ও ঘরে আকস্মিক হামলা চালায়। তারা ইব্রাহীম আলীর বোন খাদিমা বেগম ও ছালমা বেগম এবং মা পরমিলা বেগমকে দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে উপর্যুপরি আঘাত করে গুরুতর জখম করে।

এসময় হামলাকারীরা ইব্রাহীম আলীর বসতঘর থেকে সিএনজি অটোরিক্সা কেনার জন্য রাখা নগদ ৩ লাখ টাকা এবং স্বর্ণালংকার সহ ৭লাখ টাকার মালপত্র লুটে নেয়। প্রতিবেশীরা গুরুতর আহত খাদিমা বেগমকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন এবং আহত অন্য মহিলাদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ইব্রাহীম আলী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় অভিযোগ দিলে ঘটনার সরেজমিন তদন্তে অভিযোগের সত্যতা পায় পুলিশ। কিন্তু প্রভাবশালী মহলের হস্তক্ষেপে মামলা রেকর্ডে নেয়নি পুলিশ। পুলিশ মামলা রেকর্ডে না নেওয়ায় ইব্রাহীম আলী ৭ নভেম্বর সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১০ নং গোয়াইনঘাট আদালতে এ নালিশা মামলা (সিআর নং-২৭৫/২০২১) করেন।

আদালত মামলা গ্রহণপূর্বক তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই সিলেট’কে নির্দেশ দেন। মামলা করার পর থেকে হামলাকারীরা আবারো হামলা খুন খারাপির হুমকি-ধমকি অব্যাহত রেখেছে। ফলে ইব্রাহীম ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন বলে জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..