গোয়াইনঘাটে ইউপি নির্বাচনে মুজিব-সুবাসের চমক

প্রকাশিত: 4:39 PM, October 28, 2021

গোয়াইনঘাটে ইউপি নির্বাচনে মুজিব-সুবাসের চমক

গোয়াইনঘাট প্রতিনিধি :: সারা দেশের ন্যায় সিলেট গোয়াইনঘাটেও ঘোষিত ৩য় দফার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিলের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৮শে নভেম্বর। এরই লক্ষ্যে দেশের সংশ্লিষ্ট উপজেলাগুলোতে চূড়ান্তপ্রার্থী তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। গোয়াইনঘাটের ১নং রুস্তমপুরে মো. হেলাল উদ্দিন, ৪নং লেঙ্গুড়ায় আলহাজ মুজিবর রহমান মুজিব, ৬নং ফতেহপুরে মো. নাজিম উদ্দিন, ৭নং নন্দিরগাঁওয়ে এস কামরুল হাসান আমিরুল, ৮নং তোয়াকুলে মো. লোকমান উদ্দিন, ৯নং ডৌবাড়ি ইউনিয়নে সুবাস দাসকে আওয়ামী লীগ থেকে চূড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে।

সিলেটের গোয়াইনঘাটের ইতিপূর্বে তৃণমূল থেকে নির্বাচিত প্রার্থী তালিকাও কাটছাঁট হয়েছে। ১৯শে অক্টোবর গোয়াইনঘাটে তৃণমূলের নির্বাচিত ঐ প্রার্থী তালিকা থেকে বাদ পড়েছেন আওয়ামী লীগের মনোনীত দুই প্রার্থী। উপজেলার ৪নং লেঙ্গুড়া ইউনিয়নে আলহাজ গোলাম কিবরিয়া রাসেল ৯নং ডৌবাড়ি ইউনিয়নে এম নিজাম উদ্দিন চূড়ান্ত প্রার্থী তালিকা থেকে বাদ দেয়া হয়েছে। সেখানে চমক দেখিয়ে আবির্ভূত হয়েছেন অপর দু’জন প্রার্থী। লেঙ্গুড়ায় গোলাম কিবরিয়া রাসেলের স্থলে আলহাজ মুজিবুর রহমান এবং ৯নং ডৌবাড়ি ইউনিয়নে এম নিজাম উদ্দিনের স্থলে সুবাস দাসকে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষণা করেছে আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনের প্রার্থী মনোনয়ন বোর্ড। এ ব্যাপারে কথা হলে মনোনয়ন বঞ্চিত ৪নং লেঙ্গুড়ার তৃণমূল থেকে নির্বাচিত প্রার্থী আলহাজ গোলাম কিবরিয়া রাসেল বলেন, তৃণমূল আমাকে নির্বাচিত করলেও চূড়ান্তভাবে আমি বাদ পড়েছি, তবে নির্বাচন স্বতন্ত্র প্রার্থী হয়ে করবো কিনা তা শুক্রবার সিদ্ধান্ত নিবো।

তৃণমূল নির্বাচিত প্রার্থী এম নিজাম উদ্দিন জানান, আমি শনিবারে বিস্তারিত জানাবো, তবে এলাকার সর্বস্তরের মানুষের চাপ আছে তাই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করবো।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..