সাংবাদিক সাকির উপর হামলার প্রধান আসামি কারাগারে

প্রকাশিত: 6:08 PM, September 16, 2021

সাংবাদিক সাকির উপর হামলার প্রধান আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক :: বেসরকারি টেলিভিশন চ্যানেল আই ও রেডিও টুডে’র সিলেট প্রতনিধি দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকী ও তার স্ত্রী সুবর্ণা হামিদের ওপর সন্ত্রাসী হামলার মামলার প্রধান আসামি শেখ শাহনুর ওরফে হক্কাইয়ের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ১ এর বিচারক সাইফুর রহমানের আদালতে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক শুনানী শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। দীর্ঘদিন সাড়ে আট মাস ধরে মামলার প্রধান আসামি শেখ শাহনুর ওরফে হক্কাই পলাতক ছিলো।

মামলায় বাদী পক্ষের হয়ে শুনানী করেন সিনিয়র এডভোকেট মো. তাজ উদ্দিন, তাকে সহযোগিতা করেন এডভোকেট সুমেল আহমদ, এডভোকেট দিলরুবা বেগম কাকলী ও এডভোকেট মঞ্জুরুল ইসলাম।

আসামীপক্ষে শুনানীতে অংশ নেন সিনিয়র এডভোকেট রেজাউল করিম চৌধুরী, সাবেক পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা বারের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ, এডভোকেট আব্দুল হাই, এডভোকেট সাইফুল ইসলাম।

গত ২৭ ডিসেম্বর বিকেলে নগরের ৫নং ওয়ার্ডে অন্তর্গত গোইপাড়াস্থ মল্লিকা আবাসিক এলাকায় সাংবাদিক সাদিকুর রহমান সাকী ও তার স্ত্রী সাংবাদিক সুবর্ণা হামিদের ওপর হামলা করে অভিযুক্তরা। এ ঘটনার পর ১৭ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে এসএমপির এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করলে পরই প্রধান অভিযুক্ত শেখ কামাল ওরফে তীর কামাল ও আব্দুর রহমান ওরফে টেংকু, শেখ সোলেমান ও মাসুমকে আটক করে পুলিশ।

এদিকে, এই মামলার তদন্তকারী কর্মকর্তা এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজ হামলার ঘটনায় দায়ের করা মামলায় দীর্ঘ তদন্ত শেষে আদালতে ইতোমধ্যে ১৭ জনকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..