বলাৎকারের অভিযোগে বিয়ানীবাজার পৌর আ’লীগ নেতা শ্রীঘরে : নীরব দল

প্রকাশিত: 8:24 PM, September 16, 2021

বলাৎকারের অভিযোগে বিয়ানীবাজার পৌর আ’লীগ নেতা শ্রীঘরে : নীরব দল

বিয়ানীবাজার প্রতিনিধি :: বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ফতেহপুর হযরত হায়দার শাহ (রহঃ) হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ আব্দুর রহিমের (৫২) বিরুদ্ধে বলাৎকারের অভিযোগে আটক করে বিজিবি পুলিশে হস্তান্তর করেছে পরে পুলিশ আদালতে প্রেরন করেছে। অভিযুক্ত হাফিজ আব্দুর রহিম বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক পদে দলের বিভিন্ন দিবস ও কার্যক্রমে সরব ছিলেন। তার বিরুদ্ধে এমন অভিযোগে এখনো নীরব বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগ। এদিকে, পৌর আওয়ামী লীগের দায়িত্বশীল নেতার এমন কর্মকামডে উপজেলা জুড়ে বইছে সমালোচনার ঝর। চায়ের টেবিল থেকে শুরু করে পাড়ার অলিতে-গলিতে এখন “টক অব দ্যা টাউন”এ পরিনত হয়েছে ঘটনাটি।
মঙ্গলবার রাতে বলাৎকার অভিযোগের বিষয়ে বিয়ানীবাজার পৌর শহরে মধ্য বাজারে সাবেক পৌর প্রশাসকের অফিসে এক সভায় হাফিজ আব্দুর রহিমের নির্দেশনায় শিক্ষার্থীরা হামলা চালায় এ বিষয়ে সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন বলেন, হামলার বিষয়টি লজ্জাজনক। দায়িত্বশীল কর্মকর্তারা হামলার বিষয়ে দুই দিন সময় নিয়েছেন, আমি তাদের অপেক্ষায় আছি।একাধিকবার এমন অভিযোগ আমার কাছে এসেছিলো। আমি মাদ্রাসার কমিটির দায়িত্বশীলদের কাছে বিষয়টি জানিয়েছি সমাধানের জন্য। বিগত কয়েক মাস থেকে একাধিক অভিযোগ আছে।
বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমেদ বলেন, আমরা কখনো অন্যায়ের পক্ষে নয়। একজন অভিযোগ দিয়েছেন সেটা কোর্টে প্রমানিত হলে আমরা পদক্ষেপ নেবো। ব্যক্তির দায়বার সংগঠন নিতে পারে না। বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল বলেন, যে অভিযোগটি উঠেছে সেটি অবশ্যই নিন্দনীয়। দল কখনোই এ সব কর্মকান্ড সমর্থন করেনা। অভিযোগ বিন্দু মাত্র প্রমানিত হলে আমরা ব্যবস্থা নেব।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান প্রতিবেদককে বলেন, বিষয়টি আমি জেনেছি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বিষয়টি দেখার জন্য বলবো। তারা বিষয়টি দেখে সিদ্ধান্ত নিবে যেহেতু পৌর আওয়ামী লীগ উপজেলা আওয়ামী লীগের আওতায়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..