গোয়াইনঘাটে টিকা দনের ৫দিনের মধ্যে দিত্বীয় ডোজ! জনমনে আতংক : নার্সকে বদলি

প্রকাশিত: 9:37 PM, September 16, 2021

গোয়াইনঘাটে টিকা দনের ৫দিনের মধ্যে দিত্বীয় ডোজ! জনমনে আতংক : নার্সকে বদলি

ক্রাইম প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কেন্দ্রে মো: নুরুল ইসলাম (৪২) নামের এক যুবককে ৫দিনের মাথায় করোনার দিত্বীয় ডোজ টিকা দেয়ার অভিযোগ উঠেছে। আর এ নিয়ে উপজেলার সর্বত্র টিকা গ্রহিতাদের মধ্যে আতংক বিরাজ করছে।

গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মো: নুরুল ইসলাম’র বাম হাতে করোনার দিত্বীয় ডোজ টিকা পুষ করেন গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স মো: নুরুল ওয়াহিদ। তাৎক্ষনিক এঘটনা উপজেলার সর্বত্র চাউর হলে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র টিএইচও ডাক্তার রোহান উদ্দিন নার্স মো: নুরুল ওয়াহিদকে উপজেলার তামাবিল স্থলবন্দরের স্ক্যানিং কেন্দ্রে বদলি করেন।

জানা যায়, মো: নুরুল ইসলাম উপজেলার আলীরগাঁও ইউনিয়নের পোকাশ গ্রামের বাসিন্দা মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে টিকা নেয়ার জন্য গোয়াইনঘাট হাসপাতালের টিকা কেন্দ্রে গেলে চেয়ারে বসা এক নার্স আমাকে জিজ্ঞাসা করেন আমার হাই প্রেসার আছে কিনা ? আমি বলি না। এরপর তিনি আমাকে টিকা দেওয়ার কাগজটা চাইলে উনার হাতে দেওয়ামাত্র আরেকজন নার্স (মো: নুরুল ওয়াহিদ) এসে আমাকে টিকা দিয়ে দিলে আমি নার্সকে জিজ্ঞাসা করি আমি তো গত ৫দিন আগে ১ম ডোজ টিকা গ্রহন করেছি এখন পরবর্তী ডোজের তারিখ জানতে এসেছি ? তখন নার্স কোনো উত্তর দিতে না পারায় আমি উনার সাথে বাকবিতন্ড করি। এরপর হাসপাতালের ডাক্তাররা এসে আমাকে একটি রুমে নিয়ে যাওয়ারপর কিছু টেবলেট দিয়ে বলেন, এগুলো খেলে আপনার কোন সমস্য হবেনা। সারাদিন হাসপাতালে রেখে বিকেলে আমাকে বাড়িতে পাঠিয়ে দিয়ে বলেন কোন সমস্য হলে হাসপাতালে চলে আসতে। আজ ২দিন থেকে আমার শরিরে খুব সমস্যা করছে আমি এর সঠিক বিচার চাই। এ বিষয়ে নার্স মো: নুরুল ওয়াহিদ’র সাথে যোগাযোগ করতে চাইলে তিনি ফোন রিসিভি করেননি।

গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে’র টিএইচও ডাক্তার রোহান উদ্দিন একজনকে ৫দিনের মধ্যে দু’বার টিকা দেয়ার কথা স্বীকার করে বলেন, প্রতিদিন শতশত মানুষকে টিকা দেওয়ার ক্ষেত্রে একটু ভূল হতে পারে। তবে যাকে ৫দিনের মাথায় দু’বার টিকা দেয়া হয়েছে তিনি ভালো আছেন তার কোন অসুস্থতা দেখা দয়নি। অপর দিকে এঘটনায় নার্স মো: নুরুল ওয়াহিদকে উপজেলার তামাবিল স্থলবন্দরের করোনা টিকা কেন্দ্রে বদলি করা হয়েছে।

নার্স মো: নুরুল ওয়াহিদ-এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ক্রাইম সিলেটকে বলেন, স্যারকে জিজ্ঞাসা করেন স্যার বলবেন। আমাকে তামাবিল স্থলবন্দরের স্ক্যানিং কেন্দে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..