নারীকে হেনস্তার ভিডিও ভাইরাল, ৪ জনের নামে মামলা

প্রকাশিত: 12:13 AM, September 15, 2021

নারীকে হেনস্তার ভিডিও ভাইরাল, ৪ জনের নামে মামলা

কানাইঘাট প্রতিনিধি :: প্রবাসী ছেলেদের কাছ থেকে চাঁদা আদায়ের জন্য হেনস্তা এবং সেই ভিডিও ফেসবুকে দেয়ার অভিযোগে চার স্বজনের বিরুদ্ধে মামলা করেছেন সিলেটের কানাইঘাটের এক বৃদ্ধা। হেনস্তাকারীরা বৃদ্ধার ভাশুরের ছেলে ও নাতি বলে মামলায় বলা হয়েছে।

কানাইঘাট থানায় মঙ্গলবার সকালে নারী নির্যাতন দমন ও পর্নোগ্রাফি আইনে ওই নারী মামলা করেছেন বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম।

কিছু ভুয়া আইডি থেকে সোমবার বিকেলে ফেসবুকে ভাইরাল করা হয় হেনস্তার ওই ভিডিও। সাড়ে ৪ মিনিটের ভিডিওতে দেখা যায় চার যুবক ওই বৃদ্ধাকে টানাহ্যাঁচড়া করছেন; তার শাড়ির আঁচল ধরে টানাটানি করছেন। নিজেকে ছাড়িয়ে নিতে কাকুতি-মিনতি করছেন ওই নারী।

বৃদ্ধার স্বজনদের দাবি, ওই ভিডিও দেখিয়ে বৃদ্ধার দুবাই প্রবাসী ছেলের কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেছেন নির্যাতনকারীরা।

বৃদ্ধার এক আত্মীয় নিউজবাংলাকে জানান, গত ২৮ আগস্ট মধ্যরাতে এই ঘটনাটি ঘটে। স্বামী মারা যাওয়ায় এবং দুই ছেলে দুবাই থাকায় ওই বাড়িতে বৃদ্ধা একাই থাকতেন। হেনস্তার পরদিন বাড়িতে তালা দিয়ে তিনি পাশের গ্রামে বাবার বাড়িতে চলে যান।

সেখানে আত্মীয়দের তিনি বিষয়টি জানান। তখন বিদেশে থাকা দুই ছেলেও তাদের জানান, ওই ভিডিও পাঠিয়ে তাদের কাছ থেকে পাঁচ লাখ টাকা চাওয়া হয়েছে।

ওই আত্মীয় বলেন, এ নিয়ে এলাকায় সালিশও চলছে। গত বুধবার রাতেও একটি সালিশ বৈঠক হয়। ওই বৈঠকে সম্মান রক্ষায় ভিডিও ধারণকারীদের চার লাখ টাকা দিতে রাজি হন বৃদ্ধার স্বজনরা। অগ্রিম এক লাখ টাকা এর মধ্যে দেয়া হয়। গত শনিবার বাকি টাকা দেয়ার কথা ছিল। তা না দেয়ায় ভিডিওটি ফেসবুকে ভাইরাল করা হয়।

ওসি তাজুল বলেন, ভিডিও দেখিয়ে কিছু টাকা এরই মধ্যে হেনস্তাকারীরা নিয়েছে বলে বাদী জানিয়েছেন। আসামিদের ধরতে অভিযান চলছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..