গোয়াইনঘাটে দুর্বৃত্তদের হামলায় তরুণী ও দুই শিশুসহ আহত ৫, গ্রেফতার ১

প্রকাশিত: 12:35 AM, September 6, 2021

গোয়াইনঘাটে দুর্বৃত্তদের হামলায় তরুণী ও দুই শিশুসহ আহত ৫, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের দামারীপার গ্রামে এক জেলে পরিবারে দুর্বৃত্তদের হামলায় দুই শিশুসহ ৫ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত (৫ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে। এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- সালুটিকর বাজারস্থ দামারী পার গ্রামের মৃত আরাদন বিশ্বাসের ছেলে যতিন্দ্র বিশ্বাস (৬২), যতিন্দ্র বিশ্বাসের ছেলে জগাই বিশ্বাস (৪৫), গিরি বিশ্বাস (৩৫) ও জগাই বিশ্বাসের মেয়ে মিতা রানী (১৪), সাগর বিশ্বাস (১০)।

আহত জগাই বিশ্বাস জানান, (৪ আগস্ট) শনিবার সালুটিকর বাজারে একটি সমিতির খেলায় তিনি ৪০ হাজার টাকা পান। পাশাপাশি তার ব্যবসার ৪০ হাজার টাকা ঘরে ছিল। অন্যান্য রাতের মতো শনিবার রাতেও খাওয়া -দাওয়া শেষ করে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে কচুয়ারপার গ্রামের ফয়জুর রহমানের ছেলে ছাইদুজ্জামান সেজুসহ অজ্ঞাত আরো ২ জন লোক ঘরের দরজার ছিটকিনি খোলে ঘরে প্রবেশ করে ডাকাতি শুরু করেন। এসময় ঘরের লোকজন ডাকাতদের উপস্থিতি টের পেয়ে চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা তাদের মারধর শুরু করে আহত করে ঘরে থাকা নগদ ৮০ হাজার টাকা ও কিছু স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান এসময় তারা ছাইদুজ্জামান সেজুকে চিনতে পারেন।

তাদের চিৎকার শোনে আশপাশের লোকজন দুর্বৃত্তদের পাকড়াও করার চেষ্টা চালান। উক্ত ঘটনায় আহতদের চিকিৎসার জন্য সিলেটে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয় হয়। অপর (৫ আগস্ট) রবিবার ভোর ৫ টার দিকে চেঙ্গেরখাল নদী থেকে উলঙ্গ অবস্থায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা ছাইদুজ্জামান সেজুকে আটক করে ব্যাপক মারধর করে আহত করেন। এতে ছাইদুজ্জামান সেজু আহত হলে স্থানীয় জনতা তাকে চিকিৎসার জন্য সিলেটে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান, টু-আইসি এসআই জহিরুল ইসলাম ও এসআই খালেদ মিয়া।

এছাড়া দুপুর সাড়ে ১২ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত ওমর ফারুক। পরিদর্শনকালে পুলিশ কর্মকর্তারা আহতদের শান্তনা দিয়ে বলেন, এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলুক শাস্তির ব্যবস্থা করা হবে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, সালুটিকর বাজারস্থ দামারী পর গ্রামে জগাই বিশ্বাসের ঘরে শনিবার রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ৫ জনকে আহত করে। এ ছাইদুজ্জামান সেজু নামের এক কিশোরকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দেন। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..