গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম.এ মতিনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: 11:31 PM, August 2, 2021

গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম.এ মতিনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধি :: মহামারি করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের কল্যাণে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী।

সোমবার (২ আগস্ট) গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিনের উদ্যোগে আয়োজিত গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নে করোনাকালীন সময়ে দেড় শতাধিক গরিব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, সারাবিশ্বের মতো বাংলাদেশেও করোনার প্রভাব পড়েছে। এতে কর্মহীন হয়ে পড়েছেন অনেকেই। এই দুস্থ ও কর্মহীনদের কল্যাণে সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফিয়া বেগম বলেন, দেশের প্রতিটি মানুষ নিজের ঘরে বসবাস করবে, স্বচ্ছন্দে বসবাস করবে এই লক্ষ্য নিয়েই সরকার কাজ করে যাচ্ছে। সেদিন আর বেশি দূরে নয় যেদিন এ দেশের প্রত্যেকটি মানুষ উন্নত জীবনযাপন করবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. নাছির উদ্দিন, নয়াগাঁও গ্রামের বিশিষ্ট মুরব্বি মজর আলী, মনফর আলী, সৈয়দ লুৎফুর রহমান (সাবেক মেম্বার) ইউপি সদস্য আপ্তাব আলী, সৈয়দ দৌলতুর রহমান, এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজ সেবী বশির আহমদ, আব্দুল হাসিম চৌধুরী, আলকাছ মিয়া, মতিউর রহমান, আব্দুল কাদির, প্রভাষক ফয়েজ উদ্দিন, নজম উদ্দিন ও বদরুল ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..