হেলেনা জাহাঙ্গীর সম্পর্কে যা বললেন সেফুদা

প্রকাশিত: 7:15 PM, August 1, 2021

হেলেনা জাহাঙ্গীর সম্পর্কে যা বললেন সেফুদা

ক্রাইম সিলেট ডেস্ক : হেলেনার সঙ্গে টাকা নয়, হৃদয়ের লেনদেন আছে জানানোর পর এবার তাকে ভালোবাসার কারণ জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে বহুল আলোচিত অস্ট্রিয়াপ্রবাসী সেফাত উল্লাহ সেফুদা।

তিনি বলেছেন, ‘আমি প্রেম সম্রাজ্যের মহান অধিপতি। আমি মহান প্রেম সম্রাট। আই লাভ অল। হেলেনা জাহাঙ্গীরকে ভালোবাসার অনেক কারণ আছে। তিনি একজন ভালো ম্যানেজার। সাকসেসফুল উদ্যোক্তা। সাকসেসফুল ব্যবসায়ী। তিনি একজন সাকসেসফুল স্ত্রী, সাকসেসফুল মা।’

রোববার (১ আগস্ট) বাংলাদেশ সময় দুপুরে নিজের ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন তিনি। সেফু বলেন, তার (হেলেনা জাহাঙ্গীর) মেয়ের এক মিনিটের ইন্টারভিউ শুনে আমি তো আকাশ থেকে পড়েছি। ও মাই গড। এত ট্যালেন্ট। মায়ের মতো হয়েছে।

তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীরের মতো যদি এ দেশের নারীরা হতো তাহলে আরও হাজার বছর আগে দেশ স্বনির্ভর হয়ে যেত। বিশ্বের সবচেয়ে উন্নত দেশ হতো।

তিনি আরও বলেন, হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে আমার যোগাযোগ ছিল। সে আমার খোঁজখবর নিত। সে তার জয়যাত্রা টেলিভিশনে আমার ইন্টারভিউ নিয়েছে।

এর আগে এক ভিডিওতে হেলেনার সঙ্গে টাকা নয়, হৃদয়ের লেনদেন আছে বলে জানান। তারও আগে হেলেনা জাহাঙ্গীরের মুক্তি দাবি করেন সেফুদা।

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমার সঙ্গে হেলেনা জাহাঙ্গীরের দেখা হয়নি। তবে টেলিফোনে কথা হতো। হেলেনা জাহাঙ্গীর একজন স্মার্ট নারী, তিনি দুঃসাহসের সঙ্গে কথা বলতেন। অবিলম্বে এবং সম্মানের সঙ্গে হেলেনা জাহাঙ্গীরকে ছেড়ে দিতে হবে।’

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব।

এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

মাদকদ্রব্য আইনে গুলশান থানায় করা মামলায় আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে সম্প্রতি অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..