কানাইঘাটে পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: 7:35 PM, August 1, 2021

কানাইঘাটে পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার : সিলেটের কানাইঘাট উপজেলায় মাদক বিরোধী অভিযানে এক আমদক কারবারীকে আটক করা হয়েছে।তার নাম মোঃ আব্দুল্লাহ।সে উপজেলার পশ্চিম দর্পনগর গ্রামের মৃত রকিব আলীর পুত্র। গতকাল শনিবার রাত পৌনে ১০টার দিকে এ অভিযান পরিচালনা করে পুলিশ।

জেলা পুলিশ জানায়, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক-নির্দেশনায় কানাইঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার আব্দুল করিম এর তত্ত্বাবধানে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার রাত পৌনে ১০টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সড়কের বাজার হতে পশ্চিম দর্পনগর যাওয়ার রাস্তার পাশে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় পশ্চিম দর্পনগর গ্রামের মৃত রকিব আলীর পুত্র মোঃ আব্দুল্লাহ এর দেহ তল্লাশী করে ১৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে কানাইঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে জেলা পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। গতরাতে কানাইঘাট থানা পুলিশ ১৫০ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করেছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..