সিলেটে বিধবা নারীকে ধর্ষণচেষ্টা, লন্ডন প্রবাসী আটক

প্রকাশিত: 11:16 PM, July 24, 2021

সিলেটে বিধবা নারীকে ধর্ষণচেষ্টা, লন্ডন প্রবাসী আটক

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর আম্বরখানা এলাকার কলোনি স্টাফ কোয়ার্টারের লাগোয়া একটি বাসায় তিন সন্তানের জননী এক বিধবাকে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন বাড়ির মালিক লন্ডন থেকে আগত কবির আহমদ খোকন (৪৯) নামের এক ব্যক্তি। তিনি ওই বাসার মৃত কুদরত আলীর ছেলে। গেল রাত (শুক্রবার দিবাগত রাত) একটার দিকে ঘরের সামনে বিধবাকে একা পেয়ে ধর্ষণচেষ্টা চালান খোকন। এ সময় বিধবার আর্তচিৎকারে ঘরের মানুষজন বেরিয়ে এলে খোকন বিধবাকে ছেড়ে দেন। তবে এ সময় তিনি রামদা নিয়ে ভাড়াটিয়াদের শাসাতে শুরু করলে তাৎক্ষনিকভাবে ৯৯৯ এ কল করেন বিধবার ভাগ্নে।

জরুরী কল পেয়ে স্থানীয় এয়ারপোর্ট থানা পুলিশ ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। এ সময় অভিযুক্ত খোকনকে আটক করে স্থানীয় পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিধবার ভাগ্নে জানান, তার খালাকে একা পেয়ে ধর্ষণের উদ্দেশ্যে খোকন টানাটানি করেন, তার জামা কাপড় টেনে ছিড়ে ফেলেন। ধর্ষণ করতে ব্যর্থ হয়ে দা দিয়ে সবাইকে কোপ দিতে আসেন।

তিনি জানান, অভিযুক্ত খোকন দীর্ঘদিন ধরেই তার খালাকে নানাভাবে বিরক্ত করে আসছিলেন। বাড়ির মালিক হওয়ায় ভাড়াটিয়া বিধবা অনেকটা নিরুপায় হয়েই এতদিন চুপ করে ছিলেন। অভিযুক্ত খোকনের বিরুদ্ধে তার নিজ স্ত্রীর দায়ের করা একটি নারী নির্যাতন মামলাও আছে। এই মামলায় জেলে খেটে কয়েকদিন আগেই তিনি বের হয়েছেন।

পরবর্তীতে ভিকটিম নিজে বাদী হয়ে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-২৬, তাং-২৪/০৭/২০২১খ্রিঃ।

এ ব্যাপারে আম্বরখানা পুলিশ ফাড়ি ইনচার্জ মফিজ উদ্দিন বলেন, ৯৯৯ এ ধর্ষণচেষ্টা ও হত্যার হুমকির কল পেয়ে আমরা ওই বাসায় ছুটে যাই। এরপর অভিযোগের ভিত্তিতে তাকে ফাঁড়িতে নিয়ে এসেছি।

এয়ারপোর্ট থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ভিকটিম মহিলা বাদী হয়ে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেছেন। এর আগে কবির আহমদ খোকনের বিরুদ্ধে তার বড় ভাইয়ের স্ত্রী বাদি হয়ে আরেকটি মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..