গোয়াইনঘাটে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: 12:12 AM, July 24, 2021

গোয়াইনঘাটে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। গ্রেফতার হওয়া মানিক মিয়া গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুর রউফ হত্যা মামলার প্রধান আসামী। তাকে শুক্রবার (২৩ জুলাই) বিকেলে গ্রেফতার করা হয়।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম দিক নির্দেশনায় সিলেটের কানাইঘাট উপজেলা থেকে গোয়াইনঘাট থানা পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করে। ধৃত মানিক মিয়া উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের হাবিবুর রহমানের ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে ডৌবাড়ি ইউনিয়নের হাটগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরির আঘাতে আব্দুর রউফ (২৬) নামের যুবক নিহত হন। আব্দুর রউফ হাটগ্রামের আব্দুর রহমানের ছেলে।

ঘটনার পর নিহতের পরিবারের পক্ষ থেকে মানিক মিয়াকে প্রধান আসামি করে গোয়াইনঘাট থানায় মামলা দায়ে করা হয়। এরই পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী মানিক মিয়াকে কানাইঘাট থেকে আটক করে পুলিশ। উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের হাটগ্রামের হাবিবুর রহমানের পরিবারের সঙ্গে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছু দিন ধরে আব্দুর রহমানের বিরোধ চলছিল। এরই সূত্র ধরে ঈদের পরদিন গত বৃহস্পতিবার সকালে আব্দুর রহমানের ছেলে আব্দুর রউফ তার ঘরের পিছনে টয়লেটের রিং বসানোর জন্য গর্ত করছিল। একই সময়ে হাবিবুর রহমানের ছেলে চাচাতো ভাই মানিক মিয়া বাড়ির আঙ্গিনায় কোরবানির গরুর চামড়া চাকু দিয়ে পরিষ্কার করছিলেন। সে চাকু হাতে নিয়ে চাচাতো ভাই আব্দুর রউফকে এই জায়গায় গর্ত করতে বাঁধা দেয়। এ সময় তাদের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। পরে কথা কাটাকাটির একপর্যায়ে মানিক মিয়া আব্দুর রউফকে হাতে থাকা চাকু দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই আব্দুর রউফ নিহত হয়।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন গোয়ানঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহ ও গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম’র দিক নির্দেশনায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী মানিক মিয়াকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..