শতভাগ প্রনোদনা প্রাপ্তিতে বিএনএ ওসমানী হাসপাতাল শাখার সম্মাননা প্রদান

প্রকাশিত: 7:30 PM, June 30, 2021

শতভাগ প্রনোদনা প্রাপ্তিতে বিএনএ ওসমানী হাসপাতাল শাখার সম্মাননা প্রদান

সিলেট :: করোনা ঝুঁকিতে জীবনবাজি রেখে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শতভাগ নার্সিং কর্মকর্তাকে প্রনোদনা প্রদান করা হয়েছে।

এই প্রনোদনা প্রাপ্তিতে সহায়তা ও বিভিন্ন সময় নার্সিং কর্মকর্তাদের দু:সময়ে পাশে দাঁড়ানোর জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে মহাপরিচালক (অতিরিক্ত সচিব) সিদ্দিকা আক্তার, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদার, সাবেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান, ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়কে সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার নিজ নিজ অফিসে সংশ্লিষ্টদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার নেতৃবৃন্দ।

বুধবার সকালে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের ঢাকাস্থ বাসভবনে গিয়ে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বিএনএ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। এসময় উপস্থিত ছিলেন- মন্ত্রীর সহকারী একান্ত সচিব ইমদাদ হক ও মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম চৌধুরী জুয়েল।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তারের অফিসে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বিএনএ ওসমানী হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান আহমদ।

পরে বিএনএ কর্মকর্তারা নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তারের অফিসে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও শৃঙ্খলা) উপ সচিব মো. নাসির উদ্দিন, পরিচালক (শিক্ষা) উপসচিব মো. রশিদুল মান্নাফ কবির, বিএনএ ওসমানী হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান আহমদ, সমাজকল্যান বিষয়ক সম্পাদক আবদুল খালিক, বিএনএ সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল শাখার সভাপতি মাসুদ আহমদ খান।

এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমানের ঢাকাস্থ বাসায় গিয়ে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বিএনএ কর্মকর্তারা।

এদিকে, বুধবার দুপুরে বিএনএ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিনের নেতৃত্বে নার্সিং নেতৃবৃন্দ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদার ও উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়ের হাতেও তুলে দেন সম্মাননা ক্রেস্ট। এসময় হাসপাতালের সহকারি পরিচালক (প্রশাসন) ডা. আবুল কালাম আজাদ, সহকারি পরিচালক (অর্থ) ডা. মাহবুবুল আলম, সেবা তত্ত্বাবধায়ক রেনোয়ারা আক্তার, উপ সেবা তত্ত্বাবধায়ক রিনা আক্তার, নার্সিং সুপারভাইজার বদরুননেসা ও শিখা বালা দেব, বিএনএ উপদেষ্টা জসীম উদ্দিন সরকার উপস্থিত ছিলেন।

এছাড়াও নার্সিং কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- রওশন আরা বেগম, পুরবী রানী দেব, সোনিয়া বেগম বেলী, সুমন দেব, তাইয়েবুনা আক্তার, আনোয়ারা খাতুন, চামেলী রেজিনা পালমা, সিক্তা রানী দে, মোছা. কনক লতা, সমীর চন্দ্র দাস, একরামুল হক, আওলাদ হোসেন মাসুম, মো. আসাদুর নুর তারেক, শান্ত চৌধুরী, মো. জাহেদ আহমেদ, মো. জাফর ইকবাল, মো. জাকির হোসেন, মো. এনায়েত আলামীন, মোস্তাক আহমদ, মো. আব্দুর রহমান, সাথী আচার্য্য, টিংকু আচার্য্য ও সবুজ দাস প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..