সিলেটের অপুকে নিয়ে যা বললেন মাহি!

প্রকাশিত: 7:17 PM, June 20, 2021

সিলেটের অপুকে নিয়ে যা বললেন মাহি!

ক্রাইম সিলেট ডেস্ক : আলোচনা-সমালোচনা পিছু ছাড়ছে না সিলেটের পারভেজ মাহমুদ অপুর সাবেক স্ত্রী চিত্রনায়িকা মাহিয়া মাহির।

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মিডিয়া পাড়া চলছে আলোচনা-সমালোচনা। বিচ্ছেদের রেশ কাটতে না কাটতে বিয়ের গুঞ্জন উঠেছে চিত্র নায়িকা মাহিয়া মাহির দিকে। গত দু’দিন ধরে বিয়ের গুঞ্জন নিয়ে মিডিয়া পাড়ায় আবারো আলোচনায় এসেছেন মাহি।

এদিকে আজ রোববার দুপুরে সিলেটের অপুকে নিয়ে আবারো বোমা ফাটালেন মাহিয়া মাহি। দুপুরে মাহির নিজস্ব ফেসবুক আইডিতে অপু ও তার একটি ছবি পোস্ট করেন।

সেখানে তিনি লিখেন ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয়না । আমিতো তোমার দিকেই চেয়ে থাকি , চোখতো অন্যদিকে যায়না।’

এই পোস্টের পর থেকে অনেকেই কমেন্ট করতে দেখা যায়। তারমধ্যে তারেক আদনান নামে এক সংবাদকর্মী কমেন্টে লিখেন- তবুও ভালো থাকতে হবে। লিমন নামে আরেকজন লিখেন-নানা গুঞ্জনের বিপরীতে এই ছবি ও লেখা সুন্দর।

অধরা জামান নামে একজন লিখেন- এতো ভালোবাসা, এতো অপুর চোখ, দাত মুখ, ঠ্যাং এর দিকে চেয়ে থাকতে মন চায়, তাহলে ভাব করিয়া ডিভোর্স দিলেন কেনো যতসব।

ইরিনা জামান-আসলে কেউ সংসার নষ্ট করতে চায় না যতোই সে সেলিব্রিটি হোক, আর আমি মাহি আপুকে ফলো করি আমি বুঝতে পারি উনি উনার হাসবেন্ডকে ভালোবাসে, ইমোশনাল মানুষ গুলা এমনই হয় না পারে ছাড়তে না পারে কষ্ট করে ধরে থাকতে যেমন আমি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..