সিলেটের শীর্ষ চোরাকারবারী মান্নান গ্রেফতার

প্রকাশিত: 11:08 PM, June 19, 2021

সিলেটের শীর্ষ চোরাকারবারী মান্নান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের শীর্ষ চোরাকারবারী আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গতকাল শুক্রবার (১৮ জুন) র‌্যাব-৯ এর সদস্যরা নগরীর কদমতলী থেকে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আব্দুল মান্নান এসএমপির শাহপরান (রহঃ) থানাধীন খাদিমনগর এলাকার কল্ল গ্রামের মৃত আব্দুল হাফিজের ছেলে। সে দীর্ঘদিন যাবত চোরাচালানের সাথে জড়িত রয়েছে। চোরাচালান, মাদক দ্রব্য সহ একাধিক মামলার পলাতক আসামী ছিলো মান্নান।

জানা গেছে, চোরাকারবারী মান্নান ভারত থেকে চোরাই পথে রাতের আধারে মাদক দ্রব্য সহ বিভিন্ন ধরনের পণ্য বাংলাদেশে এনে বিভিন্ন জেলায় আদান প্রদান করে আসছে।

গত (৯ এপ্রিল) সিলেটের দক্ষিণ সুরমা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তেতলী ইউনিয়নের ঢালিপাড়া এলাকায় মান্নানের গোডাউনে অভিযান চালিয়ে ভারতীয় পণ্যের বিশাল চালান আটক করেন। কিন্তু এসময় আব্দুল মান্নান কৌশলে পালিয়ে যায়।

পুলিশ ঘঠনাস্থলে স্বাক্ষীদের সামনে ভাড়াটিয়া গোদাম মালিকের কাছ থেকে মান্নানের ভাড়াটিয়া চুক্তিপত্রের কাগজ নিয়ে মান্নানকে ১ নং আসামী করে এসএমপির দক্ষিন সুরমা থানায় একটি মামলা রুজু করেন যার মামলা নং-০৯, জিআর নং-৯৮,তারিখ- ০৯/০৪/২০২১ ইং। মামলায় আটককৃত চালানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী, থ্রিপিস ও কসমেটিক্স রয়েছে। যার আনুমানিক মূল্য ৫১ লক্ষ ৫৮ হাজার ৭৫০ টাকা।
এসএমপির দক্ষিন সুরমা থানার ওসি মোঃ মনির হোসেন চোরাকারবারী মান্নানকে গ্রেফতার দেখানোর বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..