বিছনাকান্দিতে জলপরী রেষ্টুরেন্ট ণির্মাণকে কেন্দ্র করে যুবকের উপর হামলা

প্রকাশিত: 1:21 AM, June 19, 2021

বিছনাকান্দিতে জলপরী রেষ্টুরেন্ট ণির্মাণকে কেন্দ্র করে যুবকের উপর হামলা

গোয়াইনঘাট প্রতিনিধি ::  সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দিতে জলপরী রেষ্টুরেন্ট ণির্মাণকে কেন্দ্র করে এক যুবকের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। গত ১০ জুন সন্ধ্যায় উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের বগাইয়া গ্রামের এ হামলার ঘটনা ঘটেছে। হামলায় গুরুতর আহত হয়েছেন বগাইয়া গ্রামের মনু মিয়ার ছেলে সুমন আহমদ।

এ হামলার ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত সুমন আহমদের পিতা মনু মিয়া।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিছনাকান্দিতে জলপরী নামক একটি রেষ্টুরেন্ট ণির্মাণকে কেন্দ্র করে বগাইয়া গ্রামের সিরাজ মিয়ার সাথে মনু মিয়ার মনোমালিন্য হয়। পরে স্থানীয় এলাকার লোকজন বিষয়টি সালিশ বৈঠকের মাধ্যমে সমাধান হয়। কিন্তু সিরাজ মিয়া এলাকায় সালিশ বিচারের পরও সেই বিষয়টিকে কেন্দ্র করে মনু মিয়ার ছেলে সুমন আহমদকে হত্যার উদ্দেশ্যে হামলা চালান, এবং তার সাথে থাকা ৫০ হাজার টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান কাগজপত্র ছিনিয়ে নেন। ওই সময় সুমনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পরে সুমনের পিতা তার ছেলেকে রক্তাত্ব অবস্তায় উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে সিওমেক হাসপাতালে রেফার্ড করেন।

ছেলের উপর হামলার বিচার চেয়ে থানায় অভিযোগ দায়ে করেন মনু মিয়া। অভিযুক্তরা হলেন, ১নং রুস্তমপুর ইউনিয়নের বগাইয়া গ্রামের সিরাজ মিয়া (৫৫), তার স্ত্রী আনোয়ারা বেগম (৪৫), ও তার ছেলে কামরুল আহমদ (২৬)।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..