শফি বয়স্ক মানুষ, তিনি প্যান্টেই প্রস্রাব-পায়খানা করে দেন : হাবিব

প্রকাশিত: 10:32 PM, June 16, 2021

শফি বয়স্ক মানুষ, তিনি প্যান্টেই প্রস্রাব-পায়খানা করে দেন : হাবিব

ক্রাইম সিলেট ডেস্ক : আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর বুধবার (১৬ জুন) প্রথমবারের মতো সংবাদ সম্মেলনে আসেন সিলেট-৩ আসনের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। সংবাদ সম্মেলনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও প্রবীণ বিএনপি নেতা শফি আহমদ চৌধুরীকে নিয়ে হাবিবের একটি মন্তব্যে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী শফি চৌধুরীকে নিয়ে হাবিবের মন্তব্যে উত্তাপ ছড়িয়েছে নির্বাচনী মাঠে। আবার বয়োজ্যেষ্ঠ নেতাকে তরুণ হাবিবের এধরনের মন্তব্যে ক্ষোভও প্রকাশ করেছেন কেউ কেউ।

বুধবার (১৬ জুন) সিলেট নগরীর একটি হোটেলে সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন হাবিবুর রহমান হাবিব।

এতে এক সাংবাদিক হাবিবকে প্রশ্ন করেন- ‘সিলেট-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী শফি আহমেদ চৌধুরী বলেছেন- মরহুম এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী নাকি ফোন করে তাকে সমর্থন দিয়েছেন। এ ব্যাপারে আপনার মন্তব্য কী?’

এ প্রশ্নের জবাবে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, ‘শফি আহমেদ চৌধুরী বয়স্ক মানুষ। কোন সময় কী বলেন, কী করেন তার ঠিক নেই। তার কর্মীদেরই বলতে শুনেছি- বয়সের কারণে তিনি নিজের প্যান্টেই প্রস্রাব-পায়খানা পর্যন্ত করে দেন। সুতরাং তার কথায় কান দিয়ে লাভ নেই। শ্রদ্ধেয় মাহমুদ উস সামাদ চৌধুরীর স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী আমার সঙ্গেই আছেন এবং থাকবেন।’

সিলেট-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও এই আসনের সাবেক সাংসদ শফি আহমদ চৌধুরী। এছাড়া জাতীয় পার্টির মনোনিত প্রার্থী হিসেবে রয়েছেন আতিকুর রহমান আতিক। এই তিন জন ছাড়াও আর ৩ প্রার্থী মঙ্গলবার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ২৮ জুলাই এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..