দুর্নীতিবাজ নার্সদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় ডাক্তারকে নিয়ে মিথ্যাচার: এলাকাবাসীর প্রতিবাদ

প্রকাশিত: 10:45 PM, June 16, 2021

দুর্নীতিবাজ নার্সদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় ডাক্তারকে নিয়ে মিথ্যাচার: এলাকাবাসীর প্রতিবাদ

ছাতক সংবাদদাতা :: সুনামগঞ্জের ছাতকের কৈতক হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোজহারুল ইসলামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মানহানিকর মিথ্যা তথ্য দিয়ে স্ট্যাটাস দেয়ার প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫জুন) বিকালে উপজেলার জাউয়া বাজারে এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এসময় বক্তারা বলেন, এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে কৈতক হাসপাতালের নার্সদের নানান অপকর্ম ও অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় হাসপাতালের নার্সরা তাদের আত্মীয় স্বজনদের দিয়ে ফেইসবুকে ডাক্তারের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে ডাক্তারসহ এলাকাবাসীর মানহানি করেছেন।

বক্তারা বলেন, নার্সরা অবৈধভাবে কোটি কোটি টাকা কামিয়ে এখন এই টাকা হালাল করতে কয়েকজনকে ভাড়া করেছেন। যাদের দিয়ে ডাক্তারের মানহানি করাচ্ছেন।

বক্তারা অভিযোগ করেন, হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স কৃষ্ণা দাশ ও স্থানীয় ইউপি সদস্য যুবদল নেতার স্ত্রী, নার্স আমেনা নাহিদ গর্ভবতী রোগীর ডেলিভারী বাবদ টাকা আদায়, নিয়মকানুনের তোয়াক্কা না করে ডাক্তারি ডিগ্রি ছাড়াই প্রাইভেট চেম্বারে রোগী দেখে ভূল চিকিৎসা দিচ্ছেন। স্থানীয় একটা ডায়াগনস্টিক সেন্টার থেকে মাসোহারা নিয়ে রোগীদের সেখানে যেতে বাধ্য করেন। অবৈধ গর্ভপাত করেও ভুক্তভোগীদের জিম্মি করে টাকা আদায় করাসহ টাকা না দিলে রোগীদের মারধরের অভিযোগও করেন তারা। ডাঃ মোজাহারুল ইসলাম করোনাকালে প্রবাসীদের থেকে ফান্ড সংগ্রহ করে হাসপাতালে করোনা চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সহযোগিতা করেছেন। বাড়ি বাড়ি গিয়ে রোগীদের চিকিৎসা দিয়েছেন। যার ফলে আক্রান্ত ও শনাক্তের দিক দিয়ে এই এলাকা ছাতকের মধ্যে সর্বোচ্চ হলেও সুস্থতার হার ছিলো বেশী।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শালিশি ব্যক্তিত্ব তকদ্দুস আলী পীর, আওয়ামীলীগ নেতা লায়েক আহমেদ, কানাডা আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, যুবলীগ নেতা হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তজম্মুল হক রিপন, যুগ্ম আহ্বায়ক রিয়াজ আহমেদ, শ্রমিক নেতা আসকির আহমেদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজির উদ্দিন, দপ্তর সম্পাদক লিমন আহমেদ, যুবলীগ নেতা লোকমান হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক আপ্যায়ন সম্পাদক আলমগীর হোসেন, ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক খালেদ হোসেন, উবায়দুল হক, সদস্য হাবিবুর রহমান বাবলু, সায়েস্তা তালুকদার, জাউয়া বাজার ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি জোবায়ের আহমদ রাকিব, ছাত্রলীগ নেতা, জাহাঙ্গীর, কামরুল ইসলাম শিপু, মাহতাব, রকি, খালেদ খান, রাফি প্রমুখ।মানবন্ধনের ব্যাপারে ডাঃ মোজহারুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দুই দিন ধরে ঢাকায় একটা ট্রেনিংয়ে আছেন। মানববন্ধন সম্পর্কে একজন তাকে ফোন দিয়ে জানিয়েছেন।বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..