এবার পরীমণির বিরুদ্ধে ক্লাবে ঢুকে ভাঙচুরের অভিযোগ

প্রকাশিত: 8:43 PM, June 16, 2021

এবার পরীমণির বিরুদ্ধে ক্লাবে ঢুকে ভাঙচুরের অভিযোগ

ক্রাইম সিলেট ডেস্ক : একটি ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার শিকার হওয়ার অভিযোগ করা চিত্র নায়িকা পরীমণির বিরুদ্ধে এবার গুলশানের অল কমিউনিটি ক্লাবে ঢুকে ভাঙচুরের অভিযোগ উঠেছে।

গত ৭ জুন পরীমণি ও তার সঙ্গে আরও কয়েকজন ক্লাবটিতে গিয়ে গ্লাস ভাঙচুর করেছেন বলে অভিযোগ পেয়েছে পুলিশ। গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম সমকালকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৭ জুন গভীর রাতে ৯৯৯-এ একটি ফোন পেয়ে গুলশান থানা পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমণি। এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

এ ব্যাপারে নায়িকা পরীমণি সমকালকে বলেন, ‘এতদিন পর এই ঘটনা কেন সামনে এলো? আমার ওপর নির্যাতনের ঘটনাটি ধামাচাপা দিতেই একটি মহল এটি করছে।’

গত ৮ জুন সাভারের আশুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা হয় বলে অভিযোগ করেন পরীমণি। ১৩ জুন সন্ধ্যায় প্রথমে এক ফেসবুক পোস্টে এবং রাতে বাসায় সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি।

পরে ঢাকার সাভারে এ ঘটনায় মামলা করেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। এরই মধ্যে মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের এমন দ্রুত পদক্ষেপে স্বস্তির কথা জানিয়েছেন নায়িকা।

নড়াইলের মেয়ে পরীমণির ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০১৫ সালে। এরপর এ পর্যন্ত প্রায় দুই ডজন চলচ্চিত্রে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..