১ টাকার নায়ক আরিফিন শুভ!

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২১

১ টাকার নায়ক আরিফিন শুভ!

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’তে নাম ভূমিকায় অভিনয়ের জন্য মাত্র ১ টাকা পারিশ্রমিক নিয়েছেন আরিফিন শুভ!

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের ছবিটি নির্মাণ করছেন বলিউডের নির্মাতা শ্যাম বেনেগাল।এক দশকের ক্যারিয়ারে এই সিনেমাকেই নিজের ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন মনে করছেন শুভ।

বুধবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক টাকার চেকের ছবি প্রকাশ করে ক্যাপশনে শুভ লেখেন, শর্ত একটাই, সম্মানি নেব এক টাকা। অর্থ দিয়ে হয়তো পার্থিব কিছু সুখ পাওয়া যাবে, কিন্তু আত্মার তৃপ্তি মিলবে না।।

চেকটি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক স্বাক্ষরিত।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তে অভিনয় করতে পারা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন বলে মনে করি। অর্থ দিয়ে এই কাজকে আমি মাপতে চাই না। সে কারণেই এমন ভাবনা মাথায় আসে। কিন্তু শুরুতে তারা আমার শর্তে রাজি হতে চায়নি। এ জন্য ফাইট করতে হয়েছে। এক টাকার চেকটা ফাইনালি হাতে পেয়ে খুব আনন্দ লাগছে।

এ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রতীকী হিসেবে ১ টাকার পারিশ্রমিক নিয়েছেন জানিয়ে তিনি বলেন,আমি যেহেতু ফ্রিতে কাজ করব না। করিও না। ফলে ১ টাকা নিয়েছি।
চলতি বছরের জানুয়ারির শেষ সপ্তাহ থেকে মুম্বাইয়ে ছবির দৃশ্যধারণে অংশ নিয়েছেন শুভ। মুম্বাইয়ের দাদাসাহেব ফিল্ম সিটি, গোঁরেগাও ফিল্ম সিটিসহ বেশ কয়েকটি এলাকায় বঙ্গবন্ধুর ধানমন্ডির ৩২ নম্বরের বাড়ি, টুঙ্গিপাড়ার গ্রামের বাড়ির আদলে সেট সাজিয়ে দৃশ্যধারণ করা হয়েছে।

করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে বছরের শেষভাগে বাংলাদেশে ছবিটির দৃশ্যধারণ করা হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2021
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..

shares