এসএমপি’র শ্রেষ্ঠ ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, জুন ৮, ২০২১

এসএমপি’র শ্রেষ্ঠ ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি’র) এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির একজন সাহসী ও মেহনতি সম্মুখযোদ্ধা সৈনিকের নাম।

নিষ্ঠাবান এ কর্মকর্তা কর্মকালীন সময়ে নিজের সততা, ভালোবাসা, সাহসিকতা, উদারতা দিয়ে কেড়ে নিয়েছেন এয়ারপোর্ট থানাবাসীর মন। যার আন্তরিকতা, কর্মদক্ষতা ও সাহসিকতায় উজ্জল হচ্ছে পুলিশ বাহিনীর ভাবমূর্তি।

এয়ারপোর্ট থানাবাসীর জন্য মাইনুল জাকির,আস্থা ও ভরসার এক বাতিঘর।আমজনতার মধ্যে এক সমীহের নাম যেন তিনি। এখনো কেউ কথায় কাজে অমিল খোঁজে পায়নি। কাজের বলিষ্টতায় মানুষের মধ্যে আজীবন স্মরনীয় হয়ে থাকবেন তিনি।

তৃপ্তির গর্বিত আওয়াজ তাকে নিয়ে অনেকের মাঝে। মানব সেবার এক অনন্য আইকন হয়ে দাড়িয়েছেন সিলেট এয়ারপোর্ট থানাবাসীর পাশে।

সিলেট এয়ারপোর্ট থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধ দমন, জনগণের শান্তি ও নিরাপদময় জীবন গড়ে তোলার লক্ষ্যে অবিচল দায়িত্ব পালনের জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ পুরষ্কৃত হলেন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির।

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সম্মাননা পুরষ্কার পাওয়া নিয়ে মাইনুল জাকির জানান, এসএমপির আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধ দমন, জনগণের শান্তি ও নিরাপদময় জীবন গড়ে তোলার লক্ষ্যে অবিচল দায়িত্ব পালনের জন্য শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে আমি নাম মাত্র থাকলেও এর পেছনে এয়ারপোর্ট থানার প্রত্যেক পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমের কারণেই এই গৌরব অর্জন করেছি। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সম্মিলিত প্রচেষ্টা আর আইনি সহায়তার কারণে সিলেটের সূ-যোগ্য সম্মানিত পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ মহোদয় আমাকে নির্বাচিত করেছেন।

এ জন্য সম্মানিত পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ মহোদয়সহ সংশ্লিষ্ট সকল ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সিলেট এয়ারপোর্ট থানা তথা আমার ব্যাক্তিগত পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আশাকরি চলমান সময়ের ন্যায় আগামী দিনেও এয়ারপোর্ট থানাবাসীর আন্তরিকতা এবং সহযোগিতা অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2021
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..

shares