জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন গোয়াইনঘাটের সার্কেল-ওসি সহ দুই এসআই

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, জুন ৭, ২০২১

জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন গোয়াইনঘাটের সার্কেল-ওসি সহ দুই এসআই

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেট জেলার মধ্যে গোয়াইনঘাট থানার ওসি মোঃ আব্দুল আহাদ ৮ম বারের মত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। এ ছাড়া গোয়াইনঘাট সার্কেল অফিসার প্রভাষ কুমার সিংহ শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন।জেলার মধ্যে ২য় এসআই নির্বাচিত হয়েছেন এসআই মাছুম এবং বিশেষ এসআই নির্বাচিত হয়েছেন এসআই খালেদ।

সোমবার (৭ জুন) সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সিলেট জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইনস্থ হলরুমে অনুষ্ঠিত সভায় এ ঘোষণা দেয়া হয় এবং পুরস্কার বিতরণ করা হয়।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশের সিনিয়র কর্মকর্তাবৃন্দ।

ওসি গোয়াইনঘাট মোঃ আব্দুল আহাদ জানান, দেশব্যাপি এই প্রথম অভিন্ন মানদন্ডের ভিত্তিতে উর্ধ্বতন কর্মকর্তাদের অপরাধ পর্যালোচনায় আবারো টীম গোয়াইনঘাট সিলেট জেলার মধ্যে সকল ক্যাটাগরিতে তাদের শ্রেষ্টত্ব প্রমাণ করলো।

এই অর্জনের পিছনে উর্ধ্বতন অফিসারদের নিবিড় তদারকীসহ গোয়াইনঘাট থানার প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে।

টীম গোয়াইনঘাটের সকল সদস্যদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন যেকোন পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারে মনোনিত করার জন্য সিলেট জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয় সহ উর্ধ্বতন সকল অফিসার মহোদয়গণের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2021
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..

shares