৪ দিন ধরে প্রবাসীর স্ত্রী নিখোঁজ

প্রকাশিত: ২:০১ পূর্বাহ্ণ, জুন ৫, ২০২১

৪ দিন ধরে প্রবাসীর স্ত্রী নিখোঁজ

Sharing is caring!

ক্রাইম ডেস্ক :: বগুড়ার আদমদীঘিতে সৌদি আরব প্রবাসী জাকারিয়ার স্ত্রী শারমিন আক্তার (২৩) রহস্যজনক নিখোঁজ হয়েছে। নিখোঁজের ৪ দিনেও তার সন্ধান মিলেনি। সে পরকীয়ার টানে নাকি তাকে অপহরণ করা হয়েছে এ নিয়ে গ্রামে চলছে নানা গুঞ্জন। শারমিন আক্তার আদমদীঘির কেশরতা গ্রামের প্রবাসী জাকারিয়ার স্ত্রী ও একই গ্রামের বেলাল হোসেনের মেয়ে। এ ঘটনায় এখন কোন মামলা হয়নি।

আজ শুক্রবার (৪ জুন) বিকেলে নিখোঁজ গৃহবধুর বাবা বেলাল ও শাশুড়ি জাফেলা বেগম জানায়, প্রায় ৭ বছর আগে একই গ্রামের জাকারিয়ার সাথে শারমিন আক্তারের বিয়ে হয়। ৭ বছর এক সঙ্গে সংসার জীবনে তাদেন কোন সন্তান জন্ম হয়নি। গত এক বছর পূর্বে সংসার সচ্ছল করতে জাকারিয়া সৌদি আরবে যায়। এরপর থেকে শারমিন আক্তার তার বাবার বাড়িতে থাকে। গত ১ জুন বেলা ১১ টায় দিকে স্বামীর পাঠানো টাকা উত্তোলনের জন্য-আদমদীঘি ব্যাংকে যায়।

এরপর সে আর বাড়ি ফিরেনি। নিখোঁজের পর থেকে শারমিনকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হচ্ছে। কিন্তু তার কোন সন্ধান মেলেনি। রহস্যজনক কারণে থানায় এখনও কোন অভিযোগ করা হয়নি। শারমিন পরকীয়ার টানে নাকি অপহরণ হয়েছে এ নিয়ে গ্রামে চলছে ব্যাপক আলোচনা ও সমালোচনা।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2021
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..

shares