গোয়াইনঘাটে মাদক বিক্রেতার হামলায় যুবক রক্তাক্ত

প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, মে ১৬, ২০২১

গোয়াইনঘাটে মাদক বিক্রেতার হামলায় যুবক রক্তাক্ত

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নে এক মাদক বিক্রেতার ধারালো অস্ত্রের আঘাতে যুবক রক্তাক্ত যখম।  শনিবার (১৫ মে) বিকাল ৩ ঘটিকার সময় ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের বুগইল কান্দি গ্রামে মাদক বিক্রেতা ফয়েজ আহমদের বাড়িতে এ ঘটনা ঘটেছে। মাদক বিক্রেতা ফয়েজ বুগইল কান্দি গ্রামের মৃত- আব্দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, ২নং পশ্চিম জাফলং ইউনিয়নে বুগইল কান্দি গ্রামের ফয়েজ তার বাড়ির রাস্তায় একটি ছোট মুদির দোকান রয়েছে। এই দোকানের আড়ালে সে দীর্ঘদিন ধরে গোপনে মাদকের ব্যবসা পরিচালনা করে যাচ্ছে। এ নিয়ে সম্প্রতি স্থানীয় মহল্লার লোকজন ফয়েজ এর মাদক বিক্রির বিরুদ্ধে বাধা প্রদান করেছেন। কিন্তু ফয়েজ এলাকাবাসীর কোন বাধার তোয়াক্কা না করেই চালিয়ে যাচ্ছে মাদকের ব্যবসা।

শনিবার বিকালে পার্শ্ববর্তী নদীর পূর্ব পাড় মনরতল গ্রামের দুই যুবক আসেন ফয়েজের কাছে গাজা ক্রয়ের জন্য। এর মধ্যে ফখরুল ইসলাম নামের এক যুবকের সাথে টাকার লেনদেন নিয়ে কথা কাটাকাটি হয় মাদক বিক্রেতা ফয়েজের। পরে ফখরুল মাদক বিক্রেতা ফয়েজের মাদক বিক্রির বিষয়টি স্থানীয় এলাকায় ও থানা পুলিশের কাছে ফাঁস করে দেওয়ার হুমকি দেয়। এতে ফয়েজ ক্ষিপ্ত হয়ে ওই যুবকের উপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে ফখরুলের চিৎকারে স্থানীয় জনপ্রতিনিধি সহ এলাকার লোকজন উপস্থিত হন। এ সময় ফয়েজ এর কবল থেকে রক্তাক্ত অবস্তায় ওই যুবককে উদ্ধার করেন।

পরে ফয়েজের নিকট হামলার বিষয়টি জানতে চান স্থানীয় ইউপি সদস্য রফিক আহমদ সহ অন্যান্যরা। ফয়েজ তার মাদক বিক্রির বিষয়টি গোপন রেখে বলেন, ফখরুল নামের ওই ছেলে তার ঘরে চুরি করতে যায়। এমনকি তার ঘর থেকে নগদ কিছু টাকা চুরি করেছে। কিন্তু রক্তাত্ব ওই যুবকের কাছে কোন টাকা পাননি উপস্থিত লোকজন।

এরপর স্থানীয় ইউপি সদস্য আহত যুবকের স্বজনদের কাছে খবর দেন। পরে স্বজনরা এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে ওসমানীতে আহত যুবকের ভর্তি চলছে।

এ ব্যপারে জানতে চাইলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদের সাথে মুঠোফনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি জানা নেই তবে খোজ নিয়ে দেখনি। থানায় অভিযোগ আসলে ব্যবস্থা নেওয়া হবে। সেই সাথে ফয়েজের মাদক বিক্রির সততা পাওয়া গেলে তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

রাত ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ফখরুলের পরিবারের পক্ষে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি তবে অভিযোগ দায়েরর প্রস্তুতি চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares