কোম্পানীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ, চেয়ারম্যান-মেম্বার আটক

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, মে ১৬, ২০২১

কোম্পানীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ, চেয়ারম্যান-মেম্বার আটক

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের কোম্পানীগঞ্জের ইছাকলস ইউনিয়নের নিজগাঁও এলাকায় ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জড়িত সন্দেহে এবং পুনরায় সংঘর্ষ এড়াতে দুই পক্ষের দলনেতা চেয়ারম্যান-মেম্বারকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল- ইছাকলস ইউপি চেয়ারম্যান কুটি মিয়া (৬৫) ও একই ইউনিয়নের সদস্য (মেম্বার) আব্দুল কদ্দুছ।

রবিবার (১৬ মে) সন্ধা ৭টার দিকে সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রভাস কুমার সিংহের নেতৃত্বে থানা এবং ডিবি পুলিশ ঘটনাস্থল ইছাকলস নিজগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান কুটি মিয়ার সমর্থক স্থানীয় বজলু মিয়ার একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে আজ (১৬ মে) সকাল অনুমান ৭টার সময় স্থানীয় চেয়ারম্যান-মেম্বার দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২৫/৩০ জন আহত হযন। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পরবর্তীতে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে পুলিশ লাইন,ডিবি পুলিশ সহ থানা পুলিশের অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার মদদ দাতা হিসেবে চেয়ারম্যান এবং মেম্বার দুইজন কে আটক করে।

এ প্রসঙ্গে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, তুচ্ছ বিষয় কে কেন্দ্র করে সমাজে এক শ্রেনীর মানুষ পরস্পরের মধ্যে সংঘর্ষে লিপ্ত হয়। এতে অনেক সময় গুরতর আঘাত কিংবা প্রানহানী ঘটার সম্ভাবনা থাকে। এরকম বিশৃংখলা রোধ করতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে এসব ঘটনার মদদ দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা ভাবছে জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জে ইছাকলস এলাকায় সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে চেয়ারম্যান এবং মেম্বার কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares