বিশ্বনাথে সুমেল হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে নবাগত ওসি

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২১

বিশ্বনাথে সুমেল হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে নবাগত ওসি

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের কৃষি জমি থেকে জোরপূর্বক মাটি কাটাকে কেন্দ্র করে সাইফুল সুমেলকে গুলি করে হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন বিশ্বনাথ থানার নবাগত ওসি গাজী আতাউর রহমান রাজু।
(১২মে) বুধবার বিকেলে একদল পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে চাউলধনী হাওরের সৃষ্ট বিরোধ, হত্যাকান্ডের তথ্য উপাত্ত এবং স্বাক্ষীপ্রমানাদি গ্রহণ করেন। এসময় এলাকাবাসী খুনি সাইফুল, শাহীন, জলিলসহ অস্ত্রবাজদের দাপট ও অত্যাচার নির্যাতনের কাহিনী বর্ণনা করেন।

ওসি এলাকাবাসীর বক্তব্য শুনে বিস্মিত হয়ে তিনি সবাইকে আশ্বস্ত করে বলেন, খুনিদের গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, সরকারি কিছু জমি লীজ নিয়ে গরিব কৃষকের জমি দখল করে টাকা রোজগার ও হত্যাকান্ডের ঘটনা কোন বিবেকমান মানুষ মেনে নিতে পারেনা। লীজ গ্রহিতা লীজের শর্ত ভঙ্গ করলে তারও ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিপূর্বে চাঞ্চল্যকর এই ডাবল মার্ডারের ঘটনারস্থল পরিদর্শন করেছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম ও পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ আহমদ পিপিএম। তাঁরা সাইফুল ও তার বাহিনীকে গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের আশ্বাষ দিয়েছিলেন। কিন্তু সুমেল হত্যার ১৩দিন পরও খুনি সাইফুল এখনও গ্রেফতার হয়নি। অবশ্য পুলিশ ইতিমধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত ৫/৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares