গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ’র ঈদুল ফিতরের শুভেচ্ছা

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, মে ১২, ২০২১

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ’র ঈদুল ফিতরের শুভেচ্ছা

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: মুসলিম উম্মাহর মাঝে সমাগত পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ এক শুভেচ্ছা বার্তায় গোয়াইনঘাট উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

বুধবার (১২ মে) এক শুভেচ্ছা বার্তায় গোয়াইনঘাট উপজেলাবাসীকে জানান, নানা বাধা বিপত্তি উতরাই পেরিয়ে বিগত দিনের চলার পথে সূখ-দূঃখ, পাওয়া না পাওয়ার ক্লান্তিকে ভুলে গিয়ে নতুনত্বের আহব্বানে সুখের স্মৃতি গুলোকে মনে আঁকড়ে ধরতে হবে। সেই সাথে সকল শ্রেনী পেশাজীবিকে ঐক্যবদ্ধ হয়ে গোয়াইনঘাটের সকল সমস্যা ও সম্ভাবনা গুলোকে খোঁজে বের করে সামাধান কল্পে কাজ করতে হবে। সেই সাথে মাদক, হেরোইন, গাজাঁ, ফেনসিডিল, ইয়াবা, ধর্ষণ গন-ধর্ষণসহ সকল প্রকার অপরাধমুক্ত সমাজ বিনির্মানে জনপ্রতিনিধিদের পাশা-পাশি সকল সামাজিক, রানৈতিক ব্যাক্তিবর্গকে নিরলসভাবে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। সকলের ঐকান্তিক প্রচেষ্টা আর সহযোগিতায় একটি আলোকিত গোয়াইনঘাট তথা উন্নয়নশীল দেশ গঠন করা সম্ভব।

গোয়াইনঘাট উপজেলাবাসীর সম্মিলিত প্রচেষ্টায় অপরাধমুক্ত গোয়াইনঘাট বাস্থবায়ন করা সম্বভ বলে এ কর্মকর্তা আশাবাদী। পরিবর্তন পরিবর্ধন’র ধারা বাহিকতায় ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সূখ শান্তি ও সমৃদ্ধি। অপর দিকে কোভিট-১৯’র বা করোনা ভাইরাস সংক্রমনের কারণে সারা বিশ্ব আজ থমকে আছে। দেশের এ ক্লান্তি লগ্নে সরকারের বেধেঁ দেওয়া সকল আইন ও নির্দেশনা মেনে চলতে হবে। সরকারের গৃহিত সকল উদ্দ্যেগ বাস্থবায়নে সবাই আন্তরিকতার সহিত কাজ করলে মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলা করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে সক্ষম হবো। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মুসলিম উম্মাহ পবিত্র ঈদুল ফিতর পালন করবো। তাই, ঈদ মানে হাসি-খুশি, ঈদ মানে আনন্দ-উল্লাস, ঈদ মানে ধনী-গরীবের একাকার মেলামেশা। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এবারের ঈদ হবে একটু ভিন্ন আঙ্গিকে। সরকারের নির্দেশনা অনুসারে কোলাকুলি,হাত মেলানো, ঈদগাহ বা খোলা জায়গায় ঈদের জামাত না পড়ে নিজ নিজ মসজিদে ঈদের জামাত আদায় করার অনুরোধ জানাচ্ছি। সেই সাথে পবিত্র ঈদের মাধ্যমে বিশ্বব্যাপী করোনা মহামারি দূর হয়ে যাক, দূর হয়ে যাক সকল গ্লানি, আবার পৃথিবীর বুকে উদিত হোক নতুন সুর্য ঘুচে যাক করোনার সকল অমানিশা।এছাড়াও আমাদের এ উপজেলা সীমান্তে অবস্থিত হওয়ার সুবাদে এখানে বেশ কয়েকটি পর্যটন স্পট রয়েছে। যেখানে প্রতিবছর দেশ-বিদেশী হাজারোও পর্যটক ঘুরতে আসেন। কিন্তু চলমান সময়ে বিশ্বব্যাপী কোভিট-১৯’র বা করোনা ভাইরাস সংক্রমনের কারণে উর্দ্ধতন কর্তৃপক্ষ কর্তৃক কড়া নিষেধাজ্ঞা থাকায় দেশ-বিদেশী কোন পর্যটক ঈদুল ফিতর উপলক্ষে ঘুরতে না আসারও অনুরোধ জানিয়েছেন।

পর্যটক সমাগমের বিষয়ে অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, ঈদুল ফিতরে সামাজিক দূরত্ব নিশ্চিত করণ এবং আইনসৃংখলা পরিস্থিতি যাহতে বিগ্ন না ঘটে সে জন্য থানা পুলিশের পাশা-পাশি আইনসৃংখলা রক্ষাকারী বাহিনীর বিশেষ টিম উপজেলার সর্বত্র কাজ করবে। এতে কোথাও কোন অনিয়ম বা অপৃতিকর ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না। সবাইকে ঈদ মোবারক।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares