সিলেটে মোটরসাইকেল চুরির দায়ে ছাত্রলীগ কর্মী `রাসেল’ আটক!

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, মে ১১, ২০২১

সিলেটে মোটরসাইকেল চুরির দায়ে ছাত্রলীগ কর্মী `রাসেল’ আটক!

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের শাহপরাণ থানাধীন বালুচর এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি জগন্নাথপুরের নন্দী গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে মোটরসাইকেল চোর চক্রের সদস্য নন্দীগ্রামের রাসেল মিয়া (২২)-কে গ্রেফতার করা হয়েছে। রাসেল নন্দী গ্রামের গৌছ আলীর ছেলে ও ছাত্রলীগ কর্মী। তিনি সিলেট মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী বলে জানিয়েছে একাধিক সূত্র।

জানা যায়, গত ৫ মে সন্ধ্যা ৭টার দিকে সিলেটের বালুচর ফোকাস আবাসিক এলাকার আলমগীর নামক ব্যক্তি তার বাসার সামনে নিজের মোটরসইকেলটি (সিলেট মেট্রো-ল-১১-৩৮৩৬) রেখে বাসায় ঢুকেন। এর কিছুক্ষণের মধ্যেই তার মোটরসাইকেলটি চুরি হয়। পরে তিনি সিলেট মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের সঙ্গে সঙ্গে মোটরসাইকেল উদ্ধারে পুলিশ তৎপর হয় শাহপরাণ থানাপুলিশ। ৮ মে জগন্নাথপুর থানার সহযোগিতায় শাহপরাণ থানার এসআই ইবাদ উল্লাহ-এর নেতৃত্বে অভিযান চালিয়ে জগন্নাথপুর থানার নন্দীগ্রামে রাত দেড়টার দিকে রাসেলের চাচার বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর পরই আমরা ওই বাসার সিসিটিভির ফুটেজ দেখে এবং চোরের মোবাইল ফোন ট্র্যাকিং করে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।

তিনি বলেন, আসলে এখন এমন একটি সময়- যে সময়ে অপরাধীর পার পেয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। অপরাধীর হাতের ডিভাইসটি (মোবাইল) সে এক মুহুর্তের জন্য ব্যবহার করলেই আমরা তাকে ধরতে সক্ষম। আর অপরাধী কিংবা যেই হোক, মোবাইল ছাড়া চলতে পারবে না। তাই অপরাধীদের ধরার ক্ষেত্রে একটি বিশাল সুযোগ করে দিয়েছে তথ্য-প্রযুক্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares