জাফলংয়ে সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ২:৫৯ পূর্বাহ্ণ, মে ১০, ২০২১

জাফলংয়ে সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে “ইনসাফ” পশ্চিম কালিনগর’র উদ্যোগে প্রথম “সীরাত” প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। শনিবার স্থানীয় আর এম কিন্ডার গার্ডেন স্কুলে লিখিত প্রতিযোগিতায় ৩৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
প্রথম ইনসাফ সীরাত প্রতিযোগিতা ২০২১ ইং এর বিচারক ও বল্লাপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান অংশগ্রহণকারীদের খাতা মূল্যায়ন করে বিজয়ীদের নাম ঘোষনা করেন।
ইনসাফ পশ্চিম কালীনগর’র উদ্যোগে আয়োজিত প্রথম সীরাত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন মাহফুজা আক্তার তান্নি, দ্বিতীয় স্থান অধিকার করেছেন অপর্ণা নাজ ঐশী এবং তৃতীয় স্থান অধিকার করেছেন শরিফুল ইসলাম শরিফ।
রবিবার (৯মে) দুপুরে আর এম কিন্ডার গার্ডেন হল রুমে আয়োজক কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাফলং পাথর ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, জাফলংনিউজ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক ইমরান হোসেন সুমন, বিশিষ্ট ব্যবসায়ী ও মরব্বি আব্দুল মজিদ, আক্কাছ আলী, আর এম কিন্ডার গার্ডেন’র প্রধান শিক্ষক কোমল উদ্দিন, ‘প্রজন্ম জাফলং’ এর সভাপতি ফয়সল খান, জাফলং পর্যটন কেন্দ্র ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান মজনু, মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক লিটু আনাম লিটন প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সহ সভাপতি রিয়াজুল ইসলাম খোকন, সহ সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ ফয়ছল, সহ-সাধারণ সম্পাদক খুবাইব আহমদ খাব্বাব, সাংগঠনিক সম্পাদক গফুর আল মামুন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares