সুনামগঞ্জে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা, র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, মে ৬, ২০২১

সুনামগঞ্জে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা, র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সুনামগঞ্জের দিরাই উপজেলা থেকে গলাকেটে এক ব্যক্তিকে হত্যার সাথে জড়িত থাকায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার মঙ্গলপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব জানায়, গত ১লা মে সুনামগঞ্জের দিরাই থানাধীন মঙ্গলপুর হাওড় হইতে দুদু মিয়া (৪৫) নামে এক ব্যক্তির মস্তকবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। উক্ত ক্লুলেস হত্যাকান্ডের মূল রহস্য উৎঘাটনের জন্য রযাে ব ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব ৯,এর অধিনায়ক লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসিএর নেতৃত্বে ও লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ ও এএসপি মোঃ আব্দুল্লাহসহ সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল দিরাই থানাধীন মঙ্গলপুর এলাকায় গত বুধবার রাত পৌনে ৮টায় অভিযান করা হয়। অভিযানে দুদু মিয়া হত্যার সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়।

তারা হল-দিরাইয়ের ইসলামপুর গ্রামের মৃত আঃ কাইয়ুমের স্ত্রী আলবাহার (৩৫), ভাঙ্গাডহর গ্রামের মৃত জলধর দাসের ছেলে সত্যরঞ্জন দাস (৫৫), নরুত্তমপুর গ্রামের ফজলুল হকের ছেলে নাসির উদ্দিন (৩৫), দাউদপুরের মৃত তয়াহিত মিয়ার ছেলে নাজমুল হুসাইন (৪৯) , নরুত্তমপুরের মুসলিম উল্লাহর ছেলে লুৎফর রহমান (৩৫) ও ভাঙ্গাডহর গ্রামের মকবুল আলীর ছেলে মালেক (৩০)।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের পরিকল্পনা, কার্যক্রম এবং মোটিভ স্বীকার করে র্যা বের কাছে। প্রাথমিক তদন্তে র‍্যাব জানতে পারে যে, ভিকটিম দুদু মিয়া এ হত্যাকান্ডের প্রধান আসামী কবিরের খামারে কাজ করত। বছরখানেক আগে দুদু মিয়া কবিরের কাছ থেকে কিছু টাকা (আনুমানিক ৬০০০ টাকা) ধার নিয়ে কাজ ছেড়ে চলে যায়। এছাড়াও দুদুমিয়া সাথে ব্যক্তিগত পূর্ব শত্রুতার জের থাকায় তার সহযোগীদের সহায়তায় উক্ত ঘটনা ঘটায়।

আসামীদেরকে সুনামগঞ্জ জেলার দিরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares