মৃত্যুর আগে ফেসবুক স্ট্যাটাসে ক্ষমা চেয়েছিলেন কানাইঘাটের মিনহাজ

প্রকাশিত: ২:৩২ পূর্বাহ্ণ, মে ৪, ২০২১

মৃত্যুর আগে ফেসবুক স্ট্যাটাসে ক্ষমা চেয়েছিলেন কানাইঘাটের মিনহাজ

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : ট্রাক চাপায় নিহত সিলেটের কানাইঘাটের কলেজ শিক্ষার্থী হাফিজ সুলতান আহমদ মিনহাজ (২৬) ও আশিক উদ্দিন (২৫)\’র দাফন সম্পন্ন হয়েছে।সোমবার বিকেল ৩ টায় কানাইঘাট দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের নিজগ্রাম দলিবিল দক্ষিণ নয়াগাও পশ্চিম মাঠে জানাযার নামাজ শেষে স্থানীয় কবর স্থানে তাঁদের দাফন সম্পন্ন হয়।

জানা গেছে, কয়েকদিন পূর্বে মিনহাজ; তাঁর মৃত্যু হলে সকলকে ক্ষমা করে দেয়ার অনুরোধ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন। এবং মৃত্যুর পরে আল্লাহর দিধার লাভের নসিব যেন হয় এমন লেখাও ছিল ফেসবুকে দেয়া তাঁর ওই পোস্টে। ফেসবুকে এমন লেখার কিছু দিন যেতে না যেতেই গতকাল রবিবার দিবাগত রাত ১টায় ট্রাক চাপায় নিহত হন মিনহাজ ও তাঁর বন্ধু আশিক। মর্মান্তিক এই মৃত্যুর পর মিনহাজের ফেসবুকের সেই পোস্ট ভাইরাল হচ্ছে সর্বত্র।

মিনহাজের পারিবারিক সূত্রে জানা গেছে, সিলেট নগরীর শিবগঞ্জে একটি ঔষধের ফার্মেসি করছিলেন তিনি (মিনহাজ)। কিছু দিনের মধ্যে সেই ফার্মেসী উদ্বোধনেরও কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই দুনিয়ার সকল মায়া ছেড়ে চলে যেতে হয় তাঁকে।

উল্লেখ্য, সুলতান আহমদ মিনহাজ ও তার প্রতিবেশি বন্ধু আশিক উদ্দিন গতকাল রবিবার রাতে কানাইঘাটের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে দরবস্ত সড়কের প্রবেশ মুখের একটি ওয়ার্কসপে গাড়ীর কাজ করার জন্য সেখানে বসা ছিলেন। রাত ১টার দিকে একটি ইট বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ওয়ার্কসপে ঢুকে পড়লে ট্রাকের চাকায় ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় তাদের।এসময় ওয়ার্কসপ মালিক গোলাপগঞ্জ উপজেলার সুহেল আহমদেরো মৃত্যু হয়।

এতে আহত হন আরো ২ জন।আহতদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ওই রাতেই ঘাতক ট্রাক চালককে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেন স্থানীয় জনতা।

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares