জৈন্তাপুরে প্রতি পক্ষের হামলায় যুবক নিহত, আটক ১

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

জৈন্তাপুরে প্রতি পক্ষের হামলায় যুবক নিহত, আটক ১

Sharing is caring!

জৈন্তাপুর প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুর উপজেলায়ছাগলে ধান খাওয়া নিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিহত ১, আহত ১। এ ব্যাপারে জৈন্তাপুর মডের থানায় মামলা দায়ের, অভিযুক্ত নাছির নামে এক ব্যক্তিকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানায়যায়, ১৬ রমজান বৃহস্পতিবার জৈন্তাপুর উপজেলার ৩ নং চারিকাটা ইউ/পির সরুখেলপূর্ব গ্রামেরসিদ্দেক আলীর ছাগলে একই গ্রামের হারিছ ও নাছির মিয়ার হালি চারা খেয়ে ফেলে এর নিয়ে উভয় পক্ষ দেশীয় লাঠি সুটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে হারিছ ও নাছির মিয়ার লাঠির আঘাতে সিদ্দেক মিয়ার ছেলে সুফিয়ান আহমদ (১৯) নামে এক যুবকচিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী সিদ্দেক মিয়াকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক থাকে দ্রুত সিলেট এম এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত সিদ্দেক মিয়ার অবস্থা ও আশংঙ্কা জনক বলে এ প্রতিবেদকে জানান ৩ নং চারিকাটা ইউ/পি চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ দস্তগীর আহমদ বলেন,ঘটনার সংবাদ পাওয়ার পর জৈন্তাপুর মডেল থানা পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যায় এবং আহতদের উদ্ধার করে স্থানীয়দেও সহযোগীতায় জৈন্তাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হয়।

এ ঘটনায় সুফিয়ান নামে এক যুবক মারা গেলে পুলিশ তার সুরতহাল রিপোর্ট শেষে তার পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দাখিল করিলে নাছির নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares