গোয়াইনঘাট থানার সৌন্দর্য বর্ধন সত্যিই প্রশংসনীয় : পুলিশ সুপার

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

গোয়াইনঘাট থানার সৌন্দর্য বর্ধন সত্যিই প্রশংসনীয় : পুলিশ সুপার

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, গোয়াইনঘাট থানার সৌন্দর্য বর্ধন সত্যিই প্রশংসনীয়। একটি থানার সার্বিক সৌন্দর্য বর্ধন করতে হলে অফিসার ইনচার্জের নেতৃত্বে পুরো পুলিশ টীম আন্তরিক ভাবে কাজ করতে হয়। গোয়াইনঘাট থানার সার্বিক সৌন্দর্যই প্রমান করে এখানে টীম ওয়ার্ক হচ্ছে।

তিনি বলেন, থানার সৌন্দর্য বর্ধনের পাশাপাশি থানায় আগন্তুক ব্যাক্তিদেরকে ও যথাযথ সেবা প্রদান করতে হবে। সেবা না পেয়ে যেন থানা থেকে কোন লোক বাহির না হয়।

তিনি আরো বলেন, বৈশ্বিক করোনা পরিস্থিতিতে চলমান লক ডাউনে সবাইকে আরো সচেতন হতে হতে হবে। সরকারি বিধি নিষেধ মেনে নিজেদেরকে রক্ষা করতে হবে। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম গোয়াইনঘাট থানা পরিদর্শন করে বলেন, থানা আর থানা নেই।

অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের মানসিকতায় যেমন, তেমনি বহিরাঙ্গনেও বদলে গেছে গোয়াইনঘাট থানা। বাইরে ফুলের বাগান। তার মাঝে নির্মিত হয়েছে উন্নতমানের আর আধুনিকতার মিশেলে ‘গোল ঘর’। ভেতরের চিত্রটাও অচেনা।

বদলে যাওয়া থানার ভেতর আর বাইরের চিত্রটাই জানান দেয়, কিছু একটা ঘটে গেছে এখানে। এবার বদলে যাওয়ার বিপ্লবের সূচনার স্বাক্ষী হতে চায় গোয়াইনঘাট। ভেতরে ঢুকতেই চোখে পড়ে বড় বড় অক্ষরে লেখা ‘সেবাই পুলিশের ধর্ম’। এই ধর্ম আগেও ছিলো।

যার ব্যতিক্রমের শুরুটাও যেন এখানেই। চারদিকে আপনা আপনিই চোখ ঘুরে যায়। অপূর্ব আর নান্দনিকতার ছোঁয়া সর্বত্র। রুচিশীল ইন্টেরিয়র আর আভিজাত্যের সমন্বয়ে বদলে গেছে থানার চেহারা। থানার সামনে পেছনে লেগেছে পরিবর্তনের ছোঁয়া। নোংরা ড্রেনের উপচে পড়া আর্বজনা আর বমি টেনে আনা উৎকট দুর্গন্ধের বদলে সেখানে ফুলের সৌরভ।

সেখানেই চোখ আটকে যায় সুসজ্জিত করে সাজানো পুলিশ সদস্যদের পরিচ্ছন্ন ডাইনিং রুমে। এমনিই সৌন্দর্য বর্ধনমূলক গোয়াইনঘাট থানার বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের শুভ উদ্বোধন করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকাল ৪ টায় গোয়াইনঘাট থানার ডাইনিং হল, পুকুর সংস্কার, মাটি ভরাট, গার্ড ওয়াল,পুকুরের ঘাট, জব্দকৃত গাড়ির গ্যারেজ, ওসি কোয়ার্টারের বাউন্ডারি ওয়াল ও গেইটের শুভ উদ্বোধন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার লুৎফুর রহমান, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, ইউএনও মোঃ তাহমিলুর রহমান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সুলতান আলী, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত দিলীপ কান্ত নাথ, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান, ওসি ডিবি মোঃ সাইফুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, সাবেক সভাপতি সাংবাদিক মনজুর আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ গোলাম কিবরিয়া রাসেল, প্রেসক্লাব সদস্য মোঃ আলী হোসেন, দূর্গেশ সরকার বাপ্পি প্রমুখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares