ছাতকে অসহায় ও শ্রমজীবীদের মধ্যে ইফতার বিতরণ

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২৮, ২০২১

ছাতকে অসহায় ও শ্রমজীবীদের মধ্যে ইফতার বিতরণ

Sharing is caring!

ছাতক প্রতিনিধি :: ছাতকে সামাজিক সংগঠন গ্রীন গোবিন্দগঞ্জ জিজি সোসাইটির উদ্যোগে অসহায় ও শ্রমজীবীদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

২৭ এপ্রিল, মঙ্গলবার, গোবিন্দগঞ্জ নতুন বাজারে সৈয়দ নজিব উল্লাহ ( রহঃ) কমপ্লেক্সে মোনাজাত শেষে বিভিন্ন মোড়ে রিকশাওয়ালা,ঠেলাওয়ালা, শ্রমীক ও পথচারীদের মাঝে ইফতারসামগ্রী বিতরন করা হয়েছে।
গ্রীন গোবিন্দগঞ্জ প্রাইভেট লিমিটেড- এর চেয়ারম্যান আবু মারুফ এবং পরিচালক কামাল আহমেদের পরামর্শক্রমে জিজি সোসাইটির উপদেষ্টা মাওলানা আখতার আহমদের নেতৃত্বে এবং জিজি এগ্রো ফার্মের সমন্বয়ক আবু সাঈদ মোঃ হেলাল ও মোঃ শাহজাহান সিরাজের স্বমন্নয়ে জিজি সোসাইটির অন্যতম সদস্য হাসান রিরহাম , সজল দাস এবং মোহাম্মদ আব্দুল্লাহ আল মুমিন ওলিদ আহমদ, হাসান রাফি, মাষ্টার ইমনের উপস্হিতিতে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন জিজি নিউজ ছাতক প্রতিনিধি উজ্জীবক সুজন তালুকদার। জিজি সোসাইটির একটি স্বেচ্ছাসেবক টিমের সার্বিক সহযোগিতায় এই মানবিক উদ্যোগ সফলভাবে সম্পন্ন হয়।
দেশ জাতির সার্বিক কল্যান কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়, মহান আল্লাহ তায়ালা আমাদের করোনা ভাইরাস জটিল কঠিন রোগ ব্যাধী হতে আমাদের হেফাজত করুন, কবরবাসী মুরদেগানদের জান্নাত বাসী করুন ” আমিন “।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares