প্রবাসী আলমাস আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ২:০৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

প্রবাসী আলমাস আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

Sharing is caring!

সিলেট :: বাংলাদেশ আমেরিকান কাউন্সিলের বোর্ড অব ডাইরেক্টর ও বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতির সাবেক সফল সভাপতি, আমেরিকা প্রবাসী আলহাজ্ব আলমাস আলী ও তাঁর পরিবার করোনায় আক্রান্ত।তাদের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অব্যাহত রয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) বাদ এশা তাঁর জন্মস্থান সিলেটের কামাল বাজার ” লালটেক গ্রামবাসীর “উদ্যোগে লালটেক জামে মসজিদে আলমাস আলী ও তাঁর পরিবারের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।এতে গ্রামের তিন শতাধিক মসল্লীগন উপস্থিত ছিলেন।

এদিকে আলমাস আলী ও তাঁর পরিবারের অসুস্থ খবর ছড়িয়ে পড়লে সমাজ কর্মী আনোয়ার ও পাশার উদ্যোগে খতমে নারিয়া, ফুলতলী ছাহেব বাড়ি,বরুণা দরবার শরীফ,কুড়িরা মাদরাসা, সিলেট কাজির বাজার মাদরাসা ও তার পরিবারের পক্ষ থেকে মিলাদ, খতম ও দুয়া অনুষ্ঠিত হয়েছে বলে নিশ্চিত করেছেন সমাজ কর্মী আনোয়ার হোসেন ও মানবিক আলাউদ্দিন পাশা।

আলমাস আলী ও তাঁর পরিবারে সুস্থতা কামনায় দেশ ও প্রবাসের সবার কাছে দুয়া চেয়েছেন তাঁর ভাতিজা আজম আলী মাষ্টার ও মিন্টু আহমেদ।

উল্লেখ্য, সম্প্রতি আলহাজ্ব আলমাস আলী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares