সকালে কন্যা সন্তানের জন্ম দিয়ে বিকালে করোনায় মারা গেছেন সাংবাদিক সুলতানা

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

সকালে কন্যা সন্তানের জন্ম দিয়ে বিকালে করোনায় মারা গেছেন সাংবাদিক সুলতানা

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সন্তানসম্ভবা অবস্থায় করোনার সঙ্গে প্রায় দশ দিন লড়াই করে হাসপাতালে মারা গেছেন এক বেসরকারি টেলিভিশন চ্যানেলের নারী সাংবাদিক রিফাত সুলতানা। শুক্রবার বিকাল পাঁচটার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে তার মৃত্যু হয়।তার আগে সকালে একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

রিফাত সুলতানা বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার হিসেবে কর্মরত ছিলেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ৭১ টিভির প্রযোজক মাজহারুল মাসুম গণমাধ্যমকে বলেন, এটি একেবারেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন মৃত্যু মেনে নেওয়া যায় না।সকালে তার কন্যা সন্তানের জন্ম হয়েছে। তার স্বামীও করোনায় আক্রান্ত।

রিফাত সুলতানার পারিবারিক সূত্র জানায়, রিফাত সুলতানার শ্বশুর-শাশুড়িও করোনা আক্রান্ত ছিলেন। হাসপাতালে তারা চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে এখন বাসায় আছেন।

রিফাত সুলতানার প্রায় দুই বছর বয়সী দুটি যমজ ছেলে সন্তান রয়েছে।আজ (শুক্রবার) সকালে হাসপাতালে তার কন্যা সন্তানের জন্ম হয়েছে। সদ্যজাত সন্তানের অবস্থাও ভালো নয়। তাকে এভার কেয়ার হাসপাতালে নিয়ে বিশেষভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অন্যদিকে রিফাত সুলতানার স্বামী নাজমুল ইসলাম করোনা আক্রান্ত হয়ে কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে ভর্তি আছেন।

রিফাত সুলতানাকে নিয়ে এ পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন দেশের ৩৫ জন সাংবাদিক।এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ১৪ জন সংবাদকর্মী।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares