ভারতীয় পণ্যে সয়লাব সিলেট নগরী

প্রকাশিত: ১:০০ পূর্বাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

ভারতীয় পণ্যে সয়লাব সিলেট নগরী

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক :: ভারতীয় পণ্যে সয়লাব সিলেট নগরী। নগরীর মার্কেট থেকে শুরু ফুটপাতেও অবাধে বিক্রি হচ্ছে ভারতীয় সকল ধরণের চোরাই পণ্য। প্রতিদিনই চোরাকারবারীরা সিলেটের প্রতিটি সীমান্ত এলাকা দিয়ে চোরাই পথে দেশে নিয়ে আসছে সকল ধরনের চোরাই পণ্য। মাঝে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে দুই-একজনকে আটক করলেও মূলহোতারা রয়ে যান ধরাছোঁয়ার বাহিরে।

এসএমপির কোতোয়ালী থানা পুলিশের অভিযানে নগরীর সওদাগরটুলা এলাকা থেকে ভারতীয় মেহেদী ও স্যান্ডেলসহ মো. আব্দুল্লাহ (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সে জালালাবাদ থানাধীন হায়দরপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

রোববার (১১ এপ্রিল) সকাল সাড়ে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সোবহানীঘাট পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই মোহাম্মদ জহিরুল ইসলাম ও এএসআই ঝুটন চন্দ্র সরকারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সওদাগরটুলা খেলার মাঠ সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করে।

পুলিশ জানায়, তার কাছ থেকে ১ লক্ষ ২৬ হাজার টাকা মূল্যের ভারতীয় মেহেদী ও স্যান্ডেল উদ্ধার করা হয়। এ কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশা জব্দ করে পুলিশ।

এসএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, এ ঘটনায় এসআই মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা (মামলা নং-২৮, তারিখ-১১/০৪/২০২১খ্রি.) দায়ের করেছেন

এদিকে, (৮ এপ্রিল) বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে দক্ষিণ সুরমা থেকে ভারতীয় পণ্যের বিশাল চালান আটক করেছে পুলিশ। তেতলী ইউনিয়নের ঢালিপাড়া এলাকার আবদুল মান্নানের ভাড়া করা গোডাউন থেকে ভারতীয় পণ্যের এই চালানটি আটক করা হয়।

আটককৃত চালানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী, থ্রিপিস ও কসমেটিক্স রয়েছে। অনুমান অর্ধ কোটি টাকার মালামাল উদ্ধার করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares