আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে পুরস্কৃত বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে পুরস্কৃত বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : আইনশৃঙ্খলা রক্ষায় এবং দ্রুত হত্যা মামলার আসামি গ্রেপ্তারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মাধ্যমে বিশেষ অবদানের জন্য সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে পেলেন বিশেষভাবে পুরষ্কৃত হলেন বিয়ানীবাজার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) হিল্লোল রায়।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে সিলেটের রিকাবীবাজারের পুলিশ লাইনস্থ এসপিএম সামছুল হক মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বর্তমান মহামারী করোনাভাইরাসের মধ্যেও ঝুঁকি নিয়ে নিষ্ঠার সঙ্গে সেবামূলক কাজ করা, আইনশৃঙ্খলা রক্ষায় ও দ্রুত হত্যা মামলার আসামী গ্রেপ্তারে বিশেষ অবদানের জন্য তার হাতে অবদানের স্বীকৃতি স্বরূপ এই বিশেষ সম্মাননা তুলে দেন জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।

এর আগে গত ১১ ফেব্রুয়ারি বিয়ানীবাজার উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, অস্ত্র উদ্ধার, মাদক, সাজাপ্রাপ্ত আসামী, ওয়ারেন্ট তামিল ও কিশোরীকে হত্যার ২৪ ঘন্টার মধ্যে খুনিকে গ্রেপ্তারসহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সিলেট জেলা পর্যায়ের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয়েছিলেন বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায়।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ হিল্লোল রায় জানান, বিয়ানীবাজার থানার প্রত্যেক পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমের কারণেই এই গৌরব অর্জন করেছি। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares