বিশ্বনাথে সায়মন হত্যা মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

বিশ্বনাথে সায়মন হত্যা মামলার আসামি গ্রেফতার

Sharing is caring!

মো. আবুল কাশেম, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে যুবক সায়মন হত্যা মামলার দ্বিতীয় আসামি তাহিদ আলীকে (২৪) গ্রেফতার করা হয়েছে। তিনি পৌরসভার জানাইয়া উত্তর মশুলা গ্রামের মোস্তাব আলীর ছেলে।

আজ মঙ্গলবার বেলা ১টায় উপজেলার রামপাশা ইউনিয়নের নরসিংপুর ও নকিখালি এলাকার মধ্যখানের কালভার্ট থেকে তাকে প্রথমে আটক করেন স্থানীয় জনতা। খবর পেয়ে থানা পুলিশ পৌঁছে তাকে গ্রেফতার করে নিয়ে আসে। এর ক’দিন আগে প্রধান আসামি এনাম উদ্দিনকে (২৩) গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা চাকু।

প্রসঙ্গত, গেল ২০ মার্চ রাত ১০টায় সদর থেকে বাড়ি ফেরার পথে উপজেলা পরিষদ সড়ক এলাকায় ছুরিকাঘাতে খুন হন ইরমান আহমদ সায়মন (২৪) নামের ব্যবসায়ী যুবক। তিনি পৌরসভার জানাইয়া দক্ষিণ মশুলা গ্রামের মছলন্দর আলীর ছেলে।

এ ঘটনায় নিহতের বড় ভাই ময়নুল ইসলাম সুমন এটিকে ‘পরিকল্পিত হত্যাকাণ্ড’ উল্লেখ করে একই গ্রামের গ্রামের মনোহর আলীর ছেলে এনাম উদ্দিন (২৩), মোস্তাব আলীর ছেলে তাহিদ আলী (২৪), আব্দুল মছব্বিরের ছেলে আফজাল হোসেন লায়েক (১৯), মৃত তাহির উল্লাহর ছেলে ফয়েজ আহমদ (২৪) ও তোরাব আলীর ছেলে তারেক আহমদকে (২১) আসামি করে বিশ্বনাথ থানায় হত্যা মামলা দেন। ঘটনার পর অভিযুক্ত লায়েক, ফয়েজ ও তারেককে গ্রেফতার করলেও পালিয়ে যায় খুনি এনাম উদ্দিন ও তাহিদ আলী।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..

shares