তাহিরপুরে শ্রমিকের স্ত্রীকে যৌন হয়রানির অভিযোগ

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

তাহিরপুরে শ্রমিকের স্ত্রীকে যৌন হয়রানির অভিযোগ

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক : ইটভাটা শ্রমিকের স্ত্রীকে যৌন হয়রানীর কারনে এমদাদুল হক (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে। নিরুপায় হয়ে রোববার ওই গৃহবধু থানায় লিখিত অভিযাগ করেন। অভিযুক্ত এমদাদুল উপজেলা উওর শ্রীপুর ইউনিয়নের পুটিয়া গ্রামের আহাদ মিয়ার ছেলে।

সোমবার সন্ধায় যৌন হয়রানীর শিকার গৃহবধু ও থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়,উপজেলার পুটিয়া গ্রামের এমদাদুল হক একই গ্রামের প্রতিবেশী ইটভাটা শ্রমিক বাড়িতে না থাকার সুবাধে ওই শ্রমিকের স্ত্রীকে গত কয়েকমাস ধরেই গ্রামের রাস্তাঘাটে এমনকি বাড়িতে গিয়ে নানা আপক্তির ও অশ্লীল প্রস্তাব দিয়ে আসছিলো।

গত বুধবার দিবাগত রাতে চার নাবালক শিশু সন্তানকে নিয়ে নিজ বাড়িতে রাত্রী যাপনকালে ফের বেড়া কেটে বসত ঘরে প্রবেশ করে জোর পূর্বক ওই গৃহবধুকে এমদাদুল শ্লীলতাহানীর পর ধর্ষণ চেষ্টা চালায়। গ্রাম্য সালিসের অজুহাত দেখিয়ে থানায় অভিযোগ করতে সালিসগণ বাধা দেন ওই গৃহবধুকে।

সোমবার সন্ধায় উপজেলার পুটিয়া গ্রামের এমদাদুল তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে হয়রানী করতেই এমন অভিযোগ করা হয়েছে। ,

সোমবার সন্ধায় তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার ওই গৃহবধুর অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন বলেন, বিষয়টি তদন্তের জন্য এক এসআইকে দায়িত্ব দেয়া হয়েছে।,

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..

shares