ছাতক থানায় হেফাজতের হামলার ঘটনায় গ্রেপ্তার হলেন যারা

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

ছাতক থানায় হেফাজতের হামলার ঘটনায় গ্রেপ্তার হলেন যারা

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ আটকের খবরে শনিবার রাতে সুনামগঞ্জের ছাতক থানায় হামলা করে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এঘটনায় মামলা দায়েরের পর এখন পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ইসলামপুর ইউনিয়নের গণেশপুর ছড়ারপাড় গ্রামের আব্দুল মন্নানের পুত্র জয়নাল আবেদীন (২২), গণেশপুর-বাহাদুরপুর গ্রামের আব্দুল নূরের পুত্র শামছুদ্দিন (২১), জালাল আহমদের পুত্র সুমন আহমদ (১৯), মোঃ আব্দুল্লাহ’র পুত্র মোস্তাফিজুর রহমান ফাইম (১৯), গণেশপুর-নোয়াগাও গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র আলী হোসেন (২৮), রহমতপুর-জামুরা গ্রামের ইমান উদ্দিনের পুত্র রাজন আহমদ (২২), মধ্য-গণেশপুর গ্রামের আফাজ উদ্দিনের পুত্র একরাম হোসেন (২০), পৌরসভার মোগলপাড়া এলাকার সমুজ আলীর পুত্র জনি আহমদ (১৯) ও কোম্পানীগঞ্জ থানার ইছাকলস গ্রামের মৃত আকলুছ মিয়ার পুত্র আবুল হোসেন (৩০)। তাদের সকলকে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এরআগে থানায় হামলা ও ভাংচুরের ঘটনায়একটি মামলা (নং-০৫) দায়ের করা হয়। ছাতক থানার এসআই আনোয়ার মিয়া বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৯ জনসহ ৯৪ জনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো ৮শ থেকে ৯০০জনকে আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাতে হেফাজতের একটি মিছিল থেকে থানায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করা হয়। এতে চার পুলিশ সদস্য আহত হয়।

ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অন্য আসামীদের গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..

shares