বিশ্বনাথে মা ও ভাইয়ের পর এবার মারা গেলেন অগ্নিদগ্ধ ফয়সল

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

বিশ্বনাথে মা ও ভাইয়ের পর এবার মারা গেলেন অগ্নিদগ্ধ ফয়সল

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের ওয়ারিছ আলীর স্ত্রী দিলালা বেগম ও তার পুত্র মঈনুল ইসলামের মৃত্যুর পর এবার মারা গেছেন অগ্নিদগ্ধ অপর পুত্র ফয়সল আহমদ (২৩) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার দিবাগত রাত (৪ এপ্রিল) ১টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে একই হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২৮ মার্চ ফয়সলের মা দিলারা বেগম এবং ৩০ মার্চ তার মঈনুল ইসলাম (২৬) মারা যান।

প্রসঙ্গত, গত ২২ মার্চ দিবাগত রাতে বসতঘরের রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরণ হলে এতে অগ্নিদগ্ধ হন ফয়সল আহমদ, তার মা দিলারা বেগম ও ভাই মঈনুল ইসলাম। এসময় তাদেরকে উদ্ধার এবং আগুণ নিয়ন্ত্রণে আনতে গিয়ে আহত হন মঈনুল ইসলামের পিতা ওয়ারিছ আলী এবং প্রতিবেশী নাঈম আহমদ ও কামরান মিয়া।

ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য অগ্নিগদ্ধ দিলারা বেগম, মঈনুল ইসলাম ও ফয়সল আহমদকে তাৎক্ষনিকভাবে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয় এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় একে একে মৃত্যু হয় দিলারা বেগম, মঈনুল ইসলাম ও ফয়সল আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..

shares