বিশ্বনাথে পাসপোর্ট তদন্তে প্রকাশ্যে ঘুষ গ্রহণ করছেন এসআই জাকিরুল

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

বিশ্বনাথে পাসপোর্ট তদন্তে প্রকাশ্যে ঘুষ গ্রহণ করছেন এসআই জাকিরুল

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ থানার পাসপোর্ট তদন্তকারি কর্মকর্তা এসআই জাকিরুল ইসলামের বিরুদ্ধে প্রকাশ্যে ঘোষ দূর্নীতির অভিযোগ উঠেছে। জাকিরুল ঘুষের টাকার সন্তুষ্ট নয়, সাথে খাদ্য সামগ্রীও নিয়ে থাকেন এমন অভিযোগ এখন মানুষের মুখে মুখে। তিনি পাসপোর্টধারি যে কাউকে ফোন করার সাথে সাথে দেখা না করলে তাদের সাথে অশুভ আচরণও করে থাকেন বলে বিস্তর অভিযোগ রয়েছে।
পাসপোর্ট আবেদনকারি উপজেলার সৈয়দপুর সদুরগাঁও গ্রামের তাহির মিয়া জানান, তিনি পাসপোর্টের তৈরীর জন্য আবেদন করেন। শুক্রবার তদন্তকারি কর্মকর্তা এসআই জাকিরুল তাকে ফোন করে দ্রুত বিশ্বনাথ আসতে বলেন। প্রথমে দেখা করে নানা ভয়ভীতি ও অশুভন আচরণ করেন। এক পর্যায়ে তাহির মিয়াকে মুসলিম সুইটমিট দোকানে নিয়ে বড় অংকের টাকা দাবি করেন। এতে তাহির মিয়া ১ হাজার টাকা ও দুই লিটার গাভির দুধ দিয়ে রেহাই পান। উপজেলা আ’লীগের দফতর সম্পাদক সাইদুর রহমান শাহিদ জানান, এসআই জাকিরুল তাহির মিয়ার সাথে চরমভাবে খারাপ আচরণ করেছেন।
এদিকে গেল কিছুদিন আগে বিশিষ্ট কলামিষ্ট, সমাজ বিশ্লেষক ও সিলেট জেলা আওয়ামীলীগের এক সদস্যের দুই ছেলে মেয়ের পাসপোটের তদন্ত আসলে এসআই জাকিরুল তাঁর কাছে টাকা বাদি করেন। পরে তিনি অন্য একজনের মাধ্যমে ১হাজার টাকা পাটিয়েছেন। এসআই জাকিরুল প্রকাশ্যে যত্রতত্র বসে লোকজনের কাছ থেকে টাকা নেন। ভিডিও’সহ টাকা নেয়ার অনেক প্রমানও রয়েছে লোকজনের কাছে।
এব্যাপারে জানতে চাইলে বিশ্বনাথ থানার ওসি শামীম মূসা  বলেন, এসআই জাকিরুল একজন জ্ঞানহীন লোক। তার চলা চরিত্র ভাল নয় দেখে আমরা তার বিরুদ্ধে উর্ধতন কতৃপক্ষের নিকট রিপোর্ট দিয়েছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..

shares