গোয়াইনঘাটে জলমহাল নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ৫, পুলিশের অভিযানে আটক ২

প্রকাশিত: ২:০১ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২১

গোয়াইনঘাটে জলমহাল নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ৫, পুলিশের অভিযানে আটক ২

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট উপজেলার রস্তমপুর ইউনিয়নের কাঠালবাড়ীকান্দি গ্রামে জলমহাল (মনুগাং) প্রতিপক্ষের হামলায় একজন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৬ টার সময় উপজেলার ইটাছকি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আহমদ আলী (৫৫), তিনি কাঠালবাড়ীকান্দি গ্রামের মৃত মোবারক আলীর পুত্র। আহতরা হলেন কাঠালবাড়ীকান্দি গ্রামের আব্দুল জলিল (৫৫), আনছার (৩০), সেলিম (২৮), মুমিন (২৩), মুজম্মিল আলী (৬০)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, স্থানীয় মনুগাং (জলমহাল) নিয়ে কাঠালবাড়ীকান্দি গ্রামের দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এঘটনায় থানায় এবং আদালতে একাধিক মামালাও রয়েছে। গ্রামের আব্দুর রব,আম্বরআলী, মনির উদ্দিনের নেতৃত্ব নিহত আহমদ আলীর বাড়িতে গিয়ে পুর্বে একাধিকবার হামলা করে বাড়িঘর ভাংচোর ও আগুনদিয় পুড়িয়ে দেয়। এরপর থেকে নিহত আহমদ আহমদ আলীসহ তার পক্ষের লোকজন বাড়িঘর ছেড়ে পাশ্ববর্তী ইটাছকি গ্রামে তাদের আত্মীয় আব্দুল মন্নান (হান্নান) এর বাড়িতে আশ্রয় নেন এবং বসবাস করে আসছেন।

এদিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে কাঠালবাড়ীকান্দি গ্রামের আব্দুর রব,আম্বরআলী, মনির উদ্দিনের নেতৃত্ব শতাধিক লোকজন দেশিয় অস্ত্র নিয়ে ইটাছকি গ্রামে আব্দুল হান্নান এর বাড়িতে গিয়ে অতর্কিত হামলা চালায়, এতে ঘটনাস্থলে আহমদ আলী মারাযান এবং অন্যান্যরা গুরুতর আহত হয়ে মাটিতে লুটে পড়েন।

এ সময় তাদের আত্ম-চিৎকারে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্বজনরা আহতদের উদ্ধার করে দ্রুত সিওমেক হাসপাতালে প্রেরন করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় ও এসআই মাসুম লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করেন এবং ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতালে লাশ প্রেরন করেন।

জানতে চাইলে ওসি গোয়াইনঘাট মোঃ আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সিওমেকে আছে, থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘটনার সাথে জড়িত হামলাকারী দুই জনকে আটক করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..

shares