ছাতকে ৪শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০২১

ছাতকে ৪শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

Sharing is caring!

ছাতকে প্রতিনিধি :: ছাতকে সড়ক ও জনপথ বিভাগের ভুমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবন্দিগঞ্জে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগ। সওজ’র যুগ্ম সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রিট আব্দুল লতিফ খানের নেতৃত্বে পরিচালিত উচ্ছেদ অভিযানে গোবিন্দগঞ্জে সড়ক ও জনপথ বিভাগের ভুমিতে অবৈধভাবে গড়ে উঠা ৪শতাধিক অস্থায়ী স্থাপনা বোলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়। মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এসময় সওজ’র কর্মকর্তা, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ ব্রিজের পূর্বপাড় থেকে ট্রাফিক পয়েন্ট পর্যন্ত এবং ট্রাফিক পয়েন্ট থেকে ছাতক সড়কের সওজ বিভাগের জায়গায় অবৈধভাবে গড়ে উঠে অসংখ্য স্থাপনা। এরআগেও এসব সরকারী ভুমি উদ্ধারে একাধিক উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। কিন্তু কিছুদিন যেতে না যেতেই আবারো দখলদারগণ কৌশলে স্থাপনা তৈরী করে দোকান কোটা ভাড়া দিয়ে থাকে। সম্প্রতি এসব স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নোটিশসহ মাইকিং করে জানিয়ে দেয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে অবৈধ দখলকারীরা তাদের স্থাপনা সরিয়ে না নেয়ায় বোলডোজার দিয়ে এসব অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।
সওজ’র যুগ্ম সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রিট আব্দুল লতিফ খান জানান, সওজ’র ভুমি দখলদার মুক্ত করতে উচ্ছেদ অভিযান নিয়মিত চালানো হবে। মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত টানা ৪ঘন্টা উচ্ছেদ অভিযানে গুটিয়ে দেয়া হয় অসংখ্য সেমি-পাকা ও টিনসেডের অবৈধ স্থাপনা।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..

shares