চলন্ত বাসে শিক্ষার্থীর শ্লীলতাহানি : চালক-হেলপার আটক

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

চলন্ত বাসে শিক্ষার্থীর শ্লীলতাহানি : চালক-হেলপার আটক

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : নবীগঞ্জে লাকী পরিবহনের চলন্ত বাসে কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বাসসহ চালক রিয়াদ মিয়া (৪৫) ও বাসের হেলপার ইব্রাহিম খলিল রুবেলকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডে বাসসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃত বাস চালক রিয়াদ মিয়া ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে ও হেলপার ইব্রাহিম খলিল রুবেল নরসিংদী জেলার পলাশ উপজেলার ইসাখালি গ্রামের রফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে নবীগঞ্জ পৌর এলাকা থেকে কলেজে যাওয়ার জন্য অনার্স প্রথম বর্ষের ওই শিক্ষার্থী নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের তিমিরপুর এলাকায় দাঁড়িয়েছিলেন। এ সময় আজমিরীগঞ্জ-বানিয়াচং-হবিগঞ্জ-ঢাকা সড়কে যাতায়াতকারী ঢাকাগামী যাত্রীবাহী লাকি পরিবহনের ঢাকা মেট্রো (ব-১৫-৩৪৬৪) নম্বরের একটি বাস তিমিরপুর দাঁড় করিয়ে ওই শিক্ষার্থীকে গাড়িতে ওঠায়। পথিমধ্যে শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করে চালক ও হেলপার। ওই ছাত্রী বার বার গাড়ি থেকে নামিয়ে দেওয়ার কথা বললেও চালক ও হেলপার বাস না থামিয়ে ঢাকার দিকে অগ্রসর হতে থাকে। একপর্যায়ে নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দেন শিক্ষার্থী। পরে বাড়িতে এসে পরিবারের সদস্যদের বিষয়টি অবগত করেন তিনি।

পরে রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের আরজু হোটেলের সামনে স্থানীয় জনসাধারণ লাকী পরিবহনের ওই বাসসহ বাসটির চালক রিয়াদ ও হেলপার রুবেলকে আটক করে। পরে উত্তম মাধ্যম দিয়ে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ‘শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বাস চালক ও হেলপারকে আটক করা হয়েছে।’

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares