বিতর্কের মধ্যেই বৌভাত সেরে নিলেন নাসির

প্রকাশিত: 11:10 PM, February 21, 2021

বিতর্কের মধ্যেই বৌভাত সেরে নিলেন নাসির

ক্রাইম সিলেট ডেস্ক : গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ের পিড়িতে বসেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা। গত কয়েক বছর ধরেই বিভিন্ন কারণে আলোচিত ও সমালোচিত নাসির। বিয়ে করেও সেটি থেকে রক্ষা পাননি। অভিযোগ রয়েছে, তামিমা তার স্বামী রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন।

এই অভিযোগ এনে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরিও করেছেন রাকিব। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস সাধারণ ডায়রির (জিডি) বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নাসিরের বউ তামিমার বিরুদ্ধে জিডি হয়েছে। কাগজে সে রাকিবের রানিং বউ। একটা সন্তান আছে। রাকিবের ফার্নিচার তামিমার কাছে। ডিভোর্স না দিয়েই রাকিবের সঙ্গে চলমান সংসার রেখে নাসিরকে বিয়ে করে তামিমা বলে অভিযোগ করেছেন রাকিব।’ তবে এত কিছুর মধ্যেও থেমে থাকেনি নাসিরের বিয়ের শোরগোল। শনিবার হয়েছে তাদের বিয়ের বউভাত বা রিসেপশন। রোববার নাসির ও তামিমার বউভাতের ছবি প্রকাশ করে ‘ড্রিম ওয়েভার’ নামে একটি ওয়েডিং প্ল্যানার সার্ভিস।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নাসিরের স্ত্রী পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে। বিয়ের অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। নাসিরের বিয়ের অনুষ্ঠানে অনেক ক্রিকেটারও উপস্থিত ছিলেন।

নাসির আর বিতর্ক যেন এক সূতায় গাঁথা। ১০ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে পারফরম্যান্সের চেয়ে বেশির ভাগ সময়েই আলোচিত ছিলেন সমালোচনার জন্য।

অথচ ২০১১ সালে জাতীয় দলে অলরাউন্ডারের নাসিরের অভিষেকটা বেশ আলোকিত। হয়ে উঠেছিলেন দলের নিয়মিত মুখ। ইনিংসের শেষ দিকে কার্যকর ব্যাটিং, অসাধারণ ফিল্ডিং ও প্রয়োজনের সময় বলহাতে ব্রেক থ্রু এনে দেয়া, ‘টোটাল ক্রিকেটার’ হওয়ার সব বৈশিষ্ট্যই ছিল তার মাঝে।

কিন্তু ছন্দ ধরে রাখতে পারলেন না নাসির। তারকা খ্যাতি পেয়েও দলছুটদের কাতারে যেতে বেশি সময় লাগেনি তার। আগের পারফরম্যান্স হারিয়ে ফেলার সঙ্গে নিজের ওপরও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ব্যক্তি নাসির। শৃঙ্খলাবিরোধী আচরণের জন্য সমালোচিত হন একাধিকবার।

নাসিরের উচ্ছৃঙ্খল আচরণের জন্য মুখ খুলতে দেখা গেছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকেও। জানান, নাসিরের একাধিক মোবাইল ও ডজন খানেক সিম রয়েছে।

এর মধ্যে হুমাইরাহ সুবাহ নামে এক মেয়ের সঙ্গেও প্রেমে জড়ান দলছুট নাসির। কিন্তু সে সম্পর্ক টেকেনি। এ জন্য নাসিরের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই সুবাহর। বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে এসে নাসিরের নামে আপত্তিকর সব মন্তব্যও করেন তিনি।

জাতীয় দলে ডাক পান না ২০১৮ সাল থেকে। বয়সও ৩০ ছুঁইছুঁই। ব্যক্তিগত জীবনে থিতু হতে এবার গাঁটছড়া বাঁধলেন কেবিন ক্রু তামিমা সুলতানার সঙ্গে। সেখানেও নাসিরের সমালোচনা।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..