সিলেটস্থ বড়লেখা সমিতির আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

সিলেটস্থ বড়লেখা সমিতির আহবায়ক কমিটি গঠন

Sharing is caring!

সিলেট :: সিলেটের সমৃদ্ধ একটি অঞ্চলের নাম বড়লেখা। বিষয়-বৈচিত্র্যে সারাদেশই ছড়িয়ে আছে এই উপজেলার সুনাম। সেই সুনামকে কাজে লাগিয়ে আরো গতিশীল উদ্যোগ গ্রহণ করা এখন সময়ের দাবি।এমন লক্ষ্যকে সামনে রেখে শুক্রবার ( ১৯ ফেব্রুয়ারি ) সিলেটে আত্মপ্রকাশ করলো একটি সংগঠন। ’আমরা বড়লেখাবাসী’ ব্যানারে সিলেটস্থ বড়লেখা সমিতি । সিলেট নগরীতে বিচ্ছিন্নভাবে বসবাসরত বড়লেখার লোকদের সম্পৃক্ত করেই জন্ম হয়েছে এই সংগঠনের।
একটি উঁচু-নিচু পাহাড়-টিলায় দৃষ্ঠিনন্দন চা বাগান, হাওর-বাওর, অপরূপ ঝর্ণা, আগর আতরের সুগন্ধি ছড়ানো দেশের উত্তর পূর্বাঞ্চলে অবস্থিত সমৃদ্ধ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা। এই উপজেলা কল্যানে সিলেটস্থ সকল বড়লেখাবাসীকে একত্রিত করনের নিমিত্বে সর্বসম্মতিক্রমে সিলেটস্হ বড়লেখা সমিতি নামে এই সামাজিক সংগঠন করা হয়।

এ সময় সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে ২৫ সদস্য বিশিষ্ট এটি আহবায়ক কমিটি গঠিত হয়েছে ।
সভায় সর্বসম্মতিক্রমে সিলেট জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট মাসুক আহমদকে আহবায়ক ও ০৯ জন যুগ্মআহবায়ক ১৪ সদস্য করে আহবায়ক কমিটি গঠন করা হয়। যুগ্ম আহবায়করা হলেন আলতাফ হোসেন চৌধুরীকে, মো: সাইদুল ইসলাম, জ্যোতি মোহন বিশ্বাস, এডভোকেট অখিল চন্দ্র বিশ্বাস,আব্দুল আহাদ চৌধরী, নিশি মোহন নাথ, মোস্তাক আহমদ, আব্দুস সামাদ, এডভোকেট রন্জু দেবনাথ,ভানু লাল দাস।
সদস্যরা হলেন, ফোয়াদ আহমদ খায়রুল, সাংবাদিক ফয়ছল আহমদ সাগর,নুরুল আম্বিয়া রিপন,জাহাংগির আলম, শাক্কুর আহমদ জনি, জুনেদ আহমদ মুন্না, মো:শাহীনুল ইসলাম, তারেক আহমদ রাজু,সাংবাদিক তাহের আহমদ।তারেক আহমদ।আকরামুজ্জামান ইমন,শাহ জাহান,মাহাদী মুয়াল্লীম চৌধুরী,আবুল হাসনাত মাহিম। আগামী ২৭ ফেব্রুয়ারী সবাইকে নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে উক্ত সভা পরিচালনা করেন শাক্কুর আহমদ জনি ,কুরআন তিলাওয়াত করেন সাংবাদিক তাহের আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares