প্রতিটি ইউনিয়নে বিএনপির ৫ জন নেতা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন ৪৫৯ জন

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

প্রতিটি ইউনিয়নে বিএনপির ৫ জন নেতা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন ৪৫৯ জন

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশের প্রতিটি ইউনিয়নের ৫ জন নেতা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন ওয়ার্ড কমিটির ৪৫৯ জন নেতা কর্মী। তৃণমূল পর্যায়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে আরো শক্তিশালী ও তৃণমূলের নেতা-কর্মীদের দলীয় কার্যক্রমে গতি বাড়াতে এ উদ্যোগ নিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার। সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার জানান, ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। প্রত্যেক ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৫১ সদস্যদের সমন্বয়ে মোট ৪৫৯ টি ভোটের মাধ্যমে ইউনিয়ন বিএনপির সভাপতি, সিনিয়র -সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হবে।
এছাড়াও প্রত্যেক ইউনিয়ন বিএনপির ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির সদস্যদের ভোটের মাধ্যমে গোয়াইনঘাট উপজেলার ১০ ইউনিয়নের ৭১০ ভোট সভাপতি, সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হবে।
এব্যাপারে সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার জানান, অবৈ সরকারকে ক্ষমতা থেকে সরাতে হলে আন্দোলন সংগ্রামের বিকল্প নেই। উক্ত বিষয়টি মাথায় রেখে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারন্যের অহংকার তারেক রহমান ইউনিয়নের নেতৃত্ব নির্বাচনে প্রতিটি ওয়ার্ড বিএনপির ৫১ সদস্যের ভোটারদের প্রতি গুরুত্ব দিয়েছেন। এছাও ৭১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন তিনি।
তাছাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪৫৯ জন নেতাকর্মীর প্রত্যক্ষ ভোটে ইউনিয়ন বিএনপির সভাপতি সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করার নির্দেশ দিয়েছেন।
পাশাপাশি গোয়াইনঘাট উপজেলায় ১০ টি ইউনিয়ন থেকে ৭১০ ভোটে নির্বাচিত করা হবে উপজেলা বিএনপির সভাপতি, সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares