দোয়ারায় টেংরা সরকারি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

দোয়ারায় টেংরা সরকারি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা প্রদান

Sharing is caring!

দোয়ারাবাজার সংবাদদাতা :: টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রয়াত,সাবেক ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের নানা বর্নিল সাজে সংবর্ধনা প্রদান করেন উক্ত স্কুলের সাবেক শিক্ষাথীরা।

শনিবার সকাল ১০ ঘটিকায় দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টেংরা মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রাক্তন শিক্ষার্থী প্রভাষক কামাল হোসেন ও শিক্ষক কামরুল ইসলামের যৌথ পরিচালনায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বীরপ্রতীক এর সভাপতিত্বে সংবর্ধিত অতিথি হিসেবে টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং টেংরা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত  ও সাবেক শিক্ষকদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীর প্রতীক, সাবেক প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন আহাম্মদ, সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, শিক্ষক আলী হোসেন, ফয়েজুর রহমান, বিনয় ভূষন পুরকায়স্থ, সফির উদ্দিন, মোজাম্মেল হক, মোঃ শফিকুল ইসলাম, আব্দুল আওয়াল, মোঃ হাবিব উল্লাহ, ফাতেমা পাঠান, হেলেনা বেগম, বেগম নূরুন নাহার, বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন, শামসুল আলম, মোঃ মশিউর রহমান, অকিল উদ্দিন (ওসি), বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, সিরাজুল ইসলাম, সুরঞ্জিত দাস, ব্রজলাল দে, মোঃ আব্দুর রউফ, মোঃ মনিরুজ্জামান মনির, আব্দুর রহমান, আব্দুল আওয়াল, ফয়সাল আহমেদ, আব্দুর রশীদ, শ্যামল চক্রবর্তী, মোঃ আনোয়ার হোসেন, হাসিনা মমতাজ, রুহুল আমিন খন্দকার, আবুল কালাম ইলিয়াস, আব্দুল্লাহ আল নোমান, আলমগীর হোসেন, আসাদুজ্জামান, তানজির হোসেন, মোঃ হারুনুর রশীদ, বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী শের মাহমুদ ভূইয়া, ইউসূফ রহমান বাবুল  মোঃ হারুনুর রশীদ, ইউএনও মাসুদ রানা, তাজুল ইসলাম, বজলুল মামুন, এমদাদুল হক, জামাল মিয়া, ফারুক আহমেদ মানিক, স্বপন, ইরফান আলী, মসাহিদ মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোহেল রানা।

বক্তব্যে বক্তারা বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও টেংরা মাধ্যমিক বিদ্যালয়কে আজকের গৌরবজনক পর্যায়ে দাড় করাতে প্রতিষ্ঠা লগ্ন থেকে এই পর্যন্ত সকল শিক্ষক, দাতা সদস্য ও উদ্যোক্তাদের ভূমিকা অনস্বীকার্য। তাদের আন্তরিক প্রচেষ্টা না থাকলে এখানে প্রতিষ্ঠান দাড় করানো যেতো না। এলাকায় শিক্ষার বিস্তারে এই দুটি শিক্ষা প্রতিষ্ঠান অপরিসীম ভূমিকা রেখে যাচ্ছে। আগামী প্রজন্মকে জানাতে এই প্রতিষ্ঠান দুটির সঠিক ইতিহাস সংরক্ষনের উদ্যোগ নিতে হবে। বক্তারা টেংরা মাধ্যমিক বিদ্যালয়কে কলেজ পর্যায়ে উন্নীত করার দাবি জানান এবং আগামীতে নবীন-প্রবীণদের নিয়ে জমকালো আয়োজনে টেংরা মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের সকল প্রয়াত শিক্ষক, দাতা ও উদ্যোক্তাদের আত্মার শান্তি কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন টেংরা বাজার জামে মসজিদের সাবেক ইমাম ও খতিব মাওলানা আনোয়ার শাহ।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares